ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ১৬ ডিসেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি : মহান বিজয় দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতের শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

 

বুধবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

 

শ্রদ্ধা নিবেদন শেষে শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনজাত করা হয়। এর আগে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

 

এ সময় আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ মো. আব্দুল্লাহ, ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সদস্য এমএম কামাল, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তাফা, টুঙ্গিপাড়া পৌরসভার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৬ ডিসেম্বর ২০১৫/বাদল সাহা/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়