ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরিশালে শিশু নির্যাতনের ঘটনায় মামলা, আটক ২

জে. খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২৭ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে শিশু নির্যাতনের ঘটনায় মামলা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল নগরীর কালুশাহ সড়কে শিশু গৃহকর্মী মুক্তা আক্তার (৯) নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার পুলিশ বাদী হয়ে এ মামলাটি দায়ের করে।

 

এদিকে এ ঘটনায় বিকেলে নির্যাতনকারী কথিত দাদী ফাহিমাকে আটক করা হয়েছে। এর আগে আটক করা হয় গৃহকর্তা প্রকৌশলী নুরুল আহাদ রানাকে।

 

পুলিশ জানিয়েছে, মামলার অপর আসামি নির্যাতনকারী প্রকৌশলী নুরুল আহাদ রানার স্ত্রী নুসরাত জাহান পিংকিকে আটকের অভিযান চলছে। তবে ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই ও মামলার বাদী দেলোয়ার হোসেন জানান, শিশু নির্যাতন দমন আইনে তিনি বাদী হয়ে মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় গৃহকর্তা প্রকৌশলী নুরুল আহাদ রানা, গৃহকর্তী নুসরাত জাহান পিংকি ও কথিত দাদী ফাহিমাকে আসামি করা হয়েছে। ঘটনার পরই প্রধান আসামি নূরুল আহাদ রানাকে আটক করা হয়। আর আজ শনিবার আটক করা হয়েছে কথিত দাদী ফাহিমাকে।

 

এ ছাড়া নির্যাতনের শিকার মুক্তাকে উদ্ধার করে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

 

উল্লেখ্য, শিশুটি মাসখানেক আগে বরিশাল নগরীর কালুশা সড়কের ওই প্রকৌশলীর বাসায় কাজে যোগ দেয়। বিভিন্ন সময়ে গৃহকর্তা ও গৃহকর্তী দুজনেই তাকে মারধর করতেন। সব শেষ শুক্রবার রানা ও তার স্ত্রী নুসরাত পিংকি ওই শিশুকে মারধর করেন। পরে স্থানীয়দের সহায়তায় খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

 

 

 

রাইজিংবিডি/বরিশাল/২৭ ফেব্রুয়ারি ২০১৬/জে. খান স্বপন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়