ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রকাশ্যে গুলি করে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১১ এপ্রিল ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রকাশ্যে গুলি করে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে শওকত আলী (৫০) নামের পোশাক কারখানার এক কর্মকর্তাকে প্রকাশ্যে গুলি করে ১২ লাখ ৫২ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।

 

সোমবার বিকেল ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

 

শওকত আলীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হেমায়েতপুর শিল্পাঞ্চলের হ্যাভেন গার্মেন্টসের পরিচালক।

 

সোমবার দুপুরে শ্রমিকদের বেতনের টাকা তোলার জন্য রাজধানীর মিরপুরে অবস্থিত ইসলামী ব্যাংকে যান শওকত আলী। সেখান থেকে টাকা উত্তোলনের পর প্রাইভেট কারযোগে হেমায়েতপুরে ফিরছিলেন তিনি। পথিমধ্যে বলিয়ারপুর বাসস্ট্যান্ডের অদূরে ফাঁকা স্থানে পৌঁছালে তার প্রাইভেট কারটিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার দিয়ে ব্যারিকেড দেয় ছিনতাইকারীরা। পরে শওকত আলীর পায়ে গুলি করে ১২ লাখ ৫২ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ছিনতাইকারীরা চলে যাওয়ার সময়  কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে পথচারীরা শওকত আলীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামানের মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত লুণ্ঠিত টাকা কিংবা জড়িত ছিনতাইকারীদের কাউকেই এখন পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।



 

রাইজিংবিডি/সাভার/১১ এপ্রিল ২০১৬/সাফিউল ইসলাম সাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়