ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে কিশোরীকে পাশবিক নির্যাতন, আটক ১

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৮ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে কিশোরীকে পাশবিক নির্যাতন, আটক ১

গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদরের বেদগ্রাম ফড়িঙ্গাবাড়ী গ্রামে খ্রিষ্টান সম্প্রদায়ের এক কিশোরী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে।

 

মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে গোপালগঞ্জ জেনারেল হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে সদর উপজেলার বেদগ্রাম হাজী নাদের আলী-সাদেক আলী হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।

 

সোমবার রাতে সদর উপজেলার বেদগ্রাম ফড়িঙ্গাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় অভিযুক্ত যুবক শামীমকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃত শামীম সদর উপজেলার বেদগ্রাম এলাকার মৃত বাচ্চু মোল্যার ছেলে।

 

ঘটনাটি জেনে গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান হাসপাতালে গিয়ে মেয়েটির খোঁজ-খবর নেন।

 

নির্যাতনের শিকার ওই কিশোরীর বড় বোন জানান, সন্ধ্যায় দুই বোনকে বাড়িতে রেখে কাজে যান মা-বাবা। এ সুযোগে রাতে ছোট বোনকে শাসন করতে তার বাবা পাঠিয়েছে এমন কথা বলে ঘরের প্রবেশ করে শামীম মোল্যা। আর একথা বলে তাকে ঘরের বাইরে যেতে বলে শামীম।

 

পরে ঘরে থাকা ওই কিশোরীর হাত-পা ও মুখ বেঁধে পাশবিক নির্যাতন করে। এসময় বিষয়টি টের পেয়ে বড় বোন চিৎকার করলে নির্যাতনকারী শামীম পালিয়ে যায়।

 

বিষয়টি বাড়ির পাশের এক মহিলাকে জানানো হলে তিনি ওই কিশোরীর মা-বাবাকে জানায়। পরে তারা এসে মুমূর্ষু অবস্থায় কিশোরীকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারলে হাসপাতালে ভর্তি করে।

 

পরে ঘটনা জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত শামীমকে আটক করে। পরে থানায় নিয়ে এসে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

নির্যাতনের শিকার ওই কিশোরীর বাবা জানান, আমরা শামীমের কঠোর শাস্তি চাই। যাতে আর কোন মেয়ে এ ভাবে নির্যাতনের শিকার না হয়।

 

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফারুক আহমেদ জানান, হাসপাতালে নিয়ে আসার পর মেয়েটির চিকিৎসা দেওয়া হয়। মেয়েটি এখন আশংকামুক্ত। ডাক্তারি পরীক্ষা করার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে ।

 

গোপালগেঞ্জের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আমিনুর রহমান জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৮ জুন ২০১৬/বাদল সাহা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়