ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আর্শিনা পিয়ার নতুন মিউজিক ভিডিও

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ৩০ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর্শিনা পিয়ার নতুন মিউজিক ভিডিও

আর্শিনা পিয়া

বিনোদন ডেস্ক : নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন কোরিওগ্রাফার, অভিনেত্রী ও সংগীত শিল্পী আর্শিনা পিয়া। তার এ মিউজিক ভিডিওটির নাম ‘আমি এক রূপ কুমারী আর্শিনা পিয়া’।

বৃহস্পতিবার বিগ বাজেটের এ মিউজিক ভিডিওটির নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী ১ জুলাই পর্যন্ত মিউজিক ভিডিওর শুটিং চলবে।

এ প্রসঙ্গে আর্শিনা পিয়া বললেন, ‘আমি পেশাগত কারণে বেশির ভাগ সময় দেশের বাইরে থাকি। মিডিয়ার প্রতি ভালোবাসার কারণে বিভিন্ন কাজে মাঝে মাঝে দেশে আসা হয়। এ সময় চেষ্টা করি দর্শকদের জন্য কিছু উপহার দেয়ার। সেই প্রয়াস থেকেই এবার আমার নতুন গানের অ্যালবাম ‘এ পি’-এর টাইটেল গানের মিউজিক ভিডিও করার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরো বলেন, ‘গানটিতে দর্শক আমাকে নতুন রূপে দেখবেন। গানটির কোরিওগ্রাফি আমি নিজেই করছি। আশা করছি ভালো মানের একটি মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিতে পারবো`।

মিউজিক ভিডিওটিতে পিয়ার বিপরীতে দেখা যাবে আলোচিত মডেল ও চিত্রনায়ক সাঞ্জু জনকে। এতে আরো দেখা যাবে ঈগল ড্যান্স কোম্পানির একঝাক নৃত্যে শিল্পীকে। ‘আমি এক রূপ কুমারী আর্শিনা পিয়া’ গানটি লিখেছেন জিয়া উদ্দিন আলম। সংগীতআয়োজন করেছেন মুসফিক লিটু। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চন্দন রায়। আসন্ন ঈদুল আজহায় মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে বলে পরিচালক জানিয়েছেন। এটি আর্শিনা পিয়ার দ্বিতীয় মিউজিক ভিডিও।


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৬/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়