ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুন্সীরহাটে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

এসএন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ২৯ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুন্সীরহাটে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

মা-মনি ইলেকট্রনিক্সের উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের মুন্সীরহাটে ব্যাপক আনন্দ-উৎসবের মধ্য দিয়ে শনিবার উদ্বোধন করা হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মা-মনি ইলেকট্রনিক্সের।

 

এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, চৌদ্দগ্রাম সদর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আবুল কাশেম, মার্সেলের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর, ফরেন ট্রেড মনিটরিং বিভাগের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার, মার্কেটিং বিভাগের হেড অব মার্সেল (সাউথ) মো. শামীম আল মামুন, এজিএম নূরুল ইসলাম রুবেল, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শাহ্ শহীদ চৌধুরী, এরিয়া ম্যানেজার শওকত হোসেন। এ ছাড়া মা-মনি ইলেকট্রনিক্সের ডিস্ট্রিবিউটর নজির আহাম্মদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

 

দর্শকদের আনন্দ দেওয়ার জন্য উপস্থিত ছিলেন মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৩-এর চ্যাম্পিয়ন কৌতুকশিল্পী হৃদয় আল মীরু। অনুষ্ঠানে হৃদয় আল মীরু কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের অনাবিল আনন্দ দেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, ‘মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমাণ শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মধ্যে অন্যতম। গুণেমানে অনন্য বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে এবং দেশের চাহিদা পূরণ করে বিদেশে রপ্তানি করতে সক্ষম হবে।’

 

তিনি আশা করেন, শিগগিরই মার্সেল ব্র্যান্ড বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে শীর্ষস্থান দখল করবে।

 

সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের পণ্য গ্রাহকদের কাছে সরবরাহের মাধ্যমে খুব অল্প সময়েই মার্সেল একটি জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হয়েছে বলে জানান তিনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৬/এসএন/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়