ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটে গাড়িতে আগুন দিল শিবির

বদর উদ্দিন আহমদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ১৪ জানুয়ারি ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে গাড়িতে আগুন দিল শিবির

শিবিরের নেতা-কর্মীরা একটি সিএনজি অটোরিকশায় আগুন ধরিয়ে দেয়

নিজস্ব প্রতিবেদক, সিলেট : এবার সিলেট নগরীর তলাতলা এলাকায় শিবির নেতাকর্মীরা একটি সিএনজি অটোরিক্সায় আগুন দিয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তালতলা নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে হরতালের সমর্থনে শিবির নেতাকর্মীরা নগরীর শেখঘাট এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে। মিছিটি নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় মিছিলকারীরা একটি সিএনজি-অটোরিক্সায় আগুন ধরিয়ে দেয়।


স্থানীয়রা এগিয়ে এসে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। পুলিশ আসার আগেই শিবির নেতাকর্মীরা পালিয়ে যায়।


এর আগে সকাল সাড়ে ৯টার দিকে নগরীর চৌকিদেখি এলাকায় শিবির নেতাকর্মীরা দুটি সিএনজি-অটোরিক্সা ভাঙচুর করেছে।


সকাল ৮টা ২৫ মিনিটের দিকে নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে জেলা ও মহানগর ছাত্রদল একটি ঝটিকা মিছিল বের করে। করিমউল্লাহ পয়েন্টে ৩ জন পুলিশ সদস্য দাঁড়িয়ে ছিলেন। ছাত্রদলকর্মীরা করিমউল্লাহ পয়েন্টে আসা মাত্র পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এসময় পুলিশ পিছু হটে। কিছুক্ষণ পয়েন্টে অবস্থান করে ছাত্রদল নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে। এক পর্যায়ে অতিরিক্ত পুলিশ এসে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।
প্রসঙ্গত, সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে শিবির এবং মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতারের প্রতিবাদে জেলা ও মহানগর ছাত্রদল বুধবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৫/বদর উদ্দিন আহমদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়