ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশকে শক্তি দেখাতে হবে

জ্যেষ্ঠ প্রতিবেদক : রোহিঙ্গা সংকটে বহির্বিশ্বকে পাশে পেতে বাংলাদেশকে সামরিক শক্তি দেখাতে হবে বলে মনে করছেন বিশিষ্টজনেরা।

‘চাল নিয়ে জনগণের সঙ্গে তামাশা করছে সরকার’

নিজস্ব প্রতিবেদক : চাল নিয়ে সরকার জনগণের সঙ্গে তামাশা করছে। চালের দাম বাড়ার জন্য সরকারি দলের বাজার সিন্ডিকেট দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

একটি মহল প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত করছে : সেতুমন্ত্রী

বান্দরবান প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকাশ ছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি একটি মহল তাকে হত্যার চক্রান্ত করছে।

দেশে ফিরেই সহায়ক সরকারের রূপরেখা দেবেন খালেদা

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, লন্ডন সফরত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া খুব শিগগিরই দেশে ফিরে সহায়ক সরকারের রূপরেখা দেবেন।

আওয়ামী লীগ টেরোরিজম লীগে পরিণত হয়েছে : রিজভী

কক্সবাজার প্রতিনিধি : আওয়ামী লীগ একটা টেরোরিজম লীগে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

‘জাতীয় ঐক্য সৃষ্টি করতে না পারা সরকারের ব্যর্থতা’

জ্যেষ্ঠ প্রতিবেদক : রোহিঙ্গা সংকট মোকাবিলায় বিএনপির জাতীয় ঐক্যের ডাকে আওয়ামী লীগ সাড়া না দেওয়ায় বিষয়টিকে ক্ষমতাসীনদের ব্যর্থতা হিসেবে দেখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

‘প্রধানমন্ত্রীর বক্তব্য অত্যন্ত দুর্ভাগ্যজনক’

জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : যুক্তরা‌ষ্ট্রের নিউইয়‌র্কে বিএন‌পি‌কে সন্ত্রাসী ও জঙ্গি দল আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার দেওয়া বক্তব্যকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ ব‌লে‌ছেন বিএন‌পির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

রোহিঙ্গা ইস্যু নিয়ে অপতৎপরতা চলছে : সেতুমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে অপতৎপরতা চলছে।

মিয়ানমারের গণহত্যার বিষয় জাতিসংঘে না তোলায় প্রশ্ন ফখরুলের

জ্যেষ্ঠ প্রতিবেদক : প্রধানমন্ত্রীর জাতিসংঘে দেওয়া তার বক্তব্যে  মিয়ানমারের গণহত্যার বিষয়টি জোরালভাবে তুলে ধরে নিন্দা না জানানোয় ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

হিজরি নববর্ষ উপলক্ষে দাওয়াতে ইসলামীর কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক : হিজরি নববর্ষ ১৪৩৯ উপলক্ষে অরাজনৈতিক সংগঠন দাওয়াতে ইসলামী বিশেষ কর্মসূচি পালন করেছে।

রোহিঙ্গাদের সাহায্য দেবে শ্রৗকৃঞ্চ সেবা সংঘ

জ্যেষ্ঠ প্রতিবেদক : মিয়ানমারের সেনাবাহিনীর দমন নিপীড়নের মুখে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের আর্থিক সাহায্য করতে এবার দুর্গাপূজার ব্যয় কমানোর সিদ্ধান্ত নিয়েছে রাজধানীর শ্রৗকৃঞ্চ সেবা সংঘ।

রোহিঙ্গা ইস্যুতে খেলাফতের গণমিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক : রোহিঙ্গাদের ওপর বর্বর অত্যাচারের প্রতিবাদে রাজধানীতে গণমিছিল ও বিক্ষোভ করেছে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

‘খালেদার চোখে চক্রান্তের চশমা’

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও জঙ্গি দমনের চশমা দিয়ে দেশ ও রাজনীতিকে দেখছেন, আর খালেদা জিয়া চক্রান্তের চশমা দিয়ে দেখছেন।

‘পচা চাল আমদানির নেপথ্যে সরকারের রাঘববোয়াল’

জ্যেষ্ঠ প্রতিবদক : থাইল্যান্ড থেকে পচা চাল আমদানির নেপথ্যে ‘সরকারের রাঘববোয়ালরা জড়িত’ বলে দাবি করেছে বিএনপি। পচা চাল আমদানির মাধ্যমে সরকার সংবিধানবিরোধী কাজ করে জনগণের ক্ষুধা নিয়ে তামাশা করেছে বলেও মন্তব্য দলটির।

রোহিঙ্গা ইস্যুতে জাতীয় ঐক্য হয়ে গেছে : নাসিম

নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গা ইস্যুতে জাতীয় ঐক্য হয়ে গেছে, নতুন করে ঐক্যের দরকার নেই বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী  ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।