ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘রাজনীতিতে সুস্থধারা চালু করেন তারেক রহমান’

ঠাকুরগাঁও সংবাদদাতা : রাজনীতিতে সুস্থধারা তারেক রহমান চালু করেছেন উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় যেদিন বাংলাদেশে আসলেন এবং রাজনীতিতে যোগ দেওয়ার কথা বললেন, সেদিন তারেক রহমান তাকে প্রথম শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া পাঠিয়েছিলেন।

ট্রাফিক সচেতনতায় হিজড়া

নিজস্ব প্রতিবেদক, খুলনা : হিজড়াদের দলনেতা পাখির নেতৃত্বে রিয়া, মীম ও হীরা সোমবার বিকেলে খুলনা নগরীতে যানবাহন নিয়ন্ত্রণে রাজপথে দাঁড়ান।

ডাস্টবিন থেকে উদ্ধার নবজাতক মারা গেছে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে ডাস্টবিনে বিড়ালের কবল থেকে উদ্ধার নবজাতকটি মারা গেছে। রোববার দিবাগত রাতে শিশুটি মারা যায়।

হত্যার দায়ে স্বামীসহ ২ জনকে মৃত্যুদণ্ড

নাটোর সংবাদদাতা : নাটোরের সিংড়া উপজেলায় নববধূকে হত্যার দায়ে স্বামীসহ দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চটগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় একটি কাভার্টভ্যানে তল্লাশি চালিয়ে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

‘আ.লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়’

ফেনী সংবাদদাতা : আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হোক, সেটাই আওয়ামী লীগ চায় বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের।

হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পাহাড়তলী এলাকায় স্ত্রীকে হত্যা করার দায়ে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার খাজানগরে বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিক হাবি খাতুন (৫০) মারা গেছে।

অস্ত্র ও ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার পৌরসভা এলাকার পশ্চিম সাহাপুর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

চট্টগ্রামে শ্রমিকদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর নবী লেদুর উপর চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর ছাত্রদের হামলার প্রতিবাদে শ্রমিকরা চট্টগ্রামে সড়ক অবরোধ করেছে।

বিএনপি নয় আওয়ামী লীগ ঘটিয়েছে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুরের ঠাকুর পাড়া এবং নাসির নগর, রামুর ঘটনা বিএনপি নয় আওয়ামী লীগ ঘটিয়েছে।

রংপুরে সাপের ছোবলে স্বামী-স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের কাউনিয়ায় সাপের ছোবলে স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে।

ফরিদপুরে সওজ বিভাগের কর্মচারীদের কলম বিরতি

ফরিদপুর প্রতিনিধি : চাকরি নিয়মিতকরণের দাবিতে ফরিদপুর  সড়ক ও জনপথ (সওজ) বিভাগের দেড়শতাধিক অনিয়মিত ওয়ার্ক চার্জড কর্মচারী দিনভর কলম বিরতিতে রয়েছেন।

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রামের নাগেশ্বরী-ভুরুঙ্গামারী সড়কে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সাতক্ষীরায় আ.লীগ নেতার লাশ উদ্ধার

সাতক্ষীরা সংবাদদাতা : জেলার আশাশুনি উপজেলার কৈখালি গ্রামসংলগ্ন বেড়িবাঁধ এলাকা থেকে নলতা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘের ব্যবসায়ী সুলাইমান গাজীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

Walton