ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রচারণা জমে উঠেছে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ফের জমে উঠেছে। উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা প্রচারণা চালাচ্ছেন।

হত্যাকাণ্ডে ১০ কিশোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার আলোচিত সুমন হত্যাকাণ্ডের  ঘটনায় ১০ কিশোর অপরাধীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

নারী ক্রিকেটারদের জন্য মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে অনুশীলনরত নারী ক্রিকেটারদের জন্য অবশেষে শীতাতপ নিয়ন্ত্রিত মাইক্রোবাসের ব্যবস্থা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রচারণার বিরুদ্ধে অভিযানে নামছে ইসি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ঘোষিত তফসিল অনুযায়ী নির্ধারিত সময়ের আগেই সম্ভাব্য প্রার্থীদের প্রকাশ্য প্রচারণা চালানোর বিরুদ্ধে অভিযানে নামছে নির্বাচন কমিশন (ইসি)।

ঈদে চট্টগ্রাম চিড়িয়াখানায় দর্শনার্থীদের ভিড়

রেজাউল করিম, চট্টগ্রাম : এক সময়ের অবহেলিত, প্রাণী শূন্য চট্টগ্রাম চিড়িয়াখানা বর্তমানে বিনোদনের নতুন প্রাণ নিয়ে এসেছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় বহুল আলোচিত বিল্লাল ওরফে বিলু হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সামাদকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

নব দম্পত্তির ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রাম শহরের হরিকেশ মধ্যপাড়া এলাকায় ঘর থেকে নব দম্পত্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

জোড়া খুন : আসামি গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ভোলা সংবাদদাতা : ভোলা সদরের বাপ্তা গ্রামে জোড়া খুনের ৩৭ দিন পরও আসামি গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে।

ট্রলি উল্টে ২ খেলোয়াড় নিহত, আহত ১০

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর রায়পুরা উপজেলায় ফুটবল খেলতে যাওয়ার পথে খেলোয়াড়দের বহনকারী ট্রলি উল্টে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১০ যুবক।

গাজীপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট সিইসি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, গাজীপুরের এ পর্যন্ত যে আইনশৃঙ্খলা পরিস্থিতি আছে, তাতে তিনি সন্তুষ্ট। নির্বাচন যদি সুষ্ঠু না হয়, যেই ব্যক্তি দায়ী হয়, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন।

শরণার্থী জীবন থেকে মুক্তি চায় রোহিঙ্গারা

সুজাউদ্দিন রুবেল, কুতুপালং ক্যাম্প : ‘বাংলাদেশে এসেছি ইচ্ছাকৃতভাবে না। মিয়ানমার সেনাবাহিনীর অত্যাচার, নির্যাতন, জুলুম, নারী নির্যাতন, ধর্ষণ, বাচ্চাদের কেটে ফেলা ইত্যাদি সহ্য করতে না পেরে প্রাণ বাঁচাতে পালিয়ে আশ্রয় নিয়েছি বাংলাদেশে।

তিন উপজেলায় একুশ পুকুর খননের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা: আইলায় ক্ষতিগ্রস্ত সুন্দরবন সংলগ্ন খুলনার তিন উপজেলা কয়রা, পাইকগাছা ও দাকোপে মিস্টি পানি সরবরাহ নিশ্চিত করার জন্য খনন করা হচ্ছে একুশটি পুকুর।

রাসিক নির্বাচন : বুলবুল ও লিটনের মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আওয়ামী লীগের এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

গাজীপুরে প্রধান নির্বাচন কমিশনার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে গাজীপুরে পৌঁছেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

গোপালগঞ্জে আমবোঝাই ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় আমবোঝাই ট্রাক উল্টে শাহিদ খান (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।