ঢাকা, রবিবার, ১৭ বৈশাখ ১৪২৪, ৩০ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

প্রমাণের আগে রাজাকার বলা যাবে না : ট্রাইব্যুনাল

নিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধের মামলায় বিচারাধীন কোনো ব্যক্তিকে দোষী সাব্যস্ত করার আগ পর্যন্ত রাজাকার বলা যাবে না বলে মন্তব্য করেছেন ট্রাইব্যুনাল।

রাজধানীতে স্ত্রী, সিলেটে স্বামীর লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনা থানা এলাকা থেকে তাসলিমা (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আর তার স্বামী সুজন মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে সিলেট থেকে।

৫০ মাদক ব্যবসায়ী ও সেবীকে পুনর্বাসন

নিজস্ব প্রতিবেদক : মাদক ব্যবসা ও সেবনের সঙ্গে জড়িত ৫০ জনের পুনর্বাসনের উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এর অংশ হিসেবে তাদেরকে ৫০টি সেলাই মেশিন ও ৪ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

‘জঙ্গিবাদে দেশ থেকেই নয়, বিদেশ থেকেও অর্থ আসে’

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, জঙ্গিবাদের পেছনে অর্থ জোগান দাতাদের এখনো পুরোপুরি চিহ্নিত করা যায়নি। তবে জঙ্গিবাদে শুধু দেশ থেকেই নয়, বিদেশ থেকেও অর্থ আসে।

সাড়ে ৪ কেজি সোনাসহ দুই নারী আটক

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কেজি সোনা জব্দ করেছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। এ সময় দুই নারীকে আটক করা হয়েছে।

হাইকমিশন উড়িয়ে দেওয়ার হুমকিদাতা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : ঢাকাস্থ অস্ট্রেলিয়ান হাইকমিশন উড়িয়ে দেওয়ার হুমকিদাতা তৌসিফ হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নাগরীর বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই

নিজস্ব প্রতিবেদক : বহুল আলোচিত উত্তরা ষড়যন্ত্রের অন্যতম সংগঠক ছিলেন গ্রেপ্তারকৃত কবি, সুরকার, গায়ক ও নাট্যকার শাহাবুদ্দিন নাগরী।

শাহাবুদ্দীন নাগরী কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে নুরুল ইসলাম হত্যা মামলায় কবি ও গীতিকার মো. শাহাবুদ্দীন নাগরী এবং নিহতের স্ত্রী নুরানী আক্তার সুমিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ধর্মান্তরিত হয়ে জঙ্গিবাদে

নিজস্ব প্রতিবেদক : ২০০৩ সালে এইচএসসিতে অধ্যয়নকালে ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট  হয়ে ধর্মান্তরিত হন গৌরাঙ্গ কুমার মণ্ডল।

তিনজনের পরিচয় জানা যায়নি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানায় নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় জানা যায়নি।

নৌপথে অস্ত্র আনার পরিকল্পনা নব্য জেএমবির

নিজস্ব প্রতিবেদক : নব্য জেএমবির সারোয়ার-তামিম গ্রুপ বিদেশ থেকে নৌপথে দেশে অস্ত্র-গোলাবারুদ আনার পরিকল্পনা করেছিল। এ জন্য ভুয়া কাগজ তৈরি করে তারা জাহাজে নিজেদের লোক রিক্রুট করার চেষ্টা করছিল।

ডিবির ১১ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কাফরুলের একটি ক্লাবে গিয়ে মোবাইল ফোন ও টাকা কেড়ে নেওয়ার অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশের ১১ জনের বিরুদ্ধে তদন্ত শেষ হয়েছে।

অস্ট্রেলিয়ান হাইকমিশন উড়িয়ে দেওয়ার হুমকিদাতা আটক

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় অস্ট্রোলিয়ার হাইকমিশন বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকিদাতাকে আটক করেছে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

জঙ্গি তামিম-সারোয়ার গ্রুপের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : জঙ্গি সংগঠন নব্য জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকার সাভার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

চোরাচালান রোধে আসছে ‘টার্গেটিং স্মাগলড সিগারেট’

এম এ রহমান : সিগারেট চোরাচালান প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘চোরাচালানকৃত সিগারেট প্রতিরোধ সপ্তাহ’ উদযাপনের উদ্যোগ নিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।