ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩, ১৯ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ জানুয়ারি)

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

এ সপ্তাহের রাশিফল (৭-১৩ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

২০১৭ যেমন যাবে মীন রাশির জাতক-জাতিকার

মীন রাশির (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) জাতক-জাতিকারা সাধারণত হাসিখুশি থাকতে পছন্দ করেন। ধর্মীয় চিন্তা ও স্রষ্টা সচেতনতায় নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করেন।

২০১৭ যেমন যাবে কুম্ভ রাশির জাতক-জাতিকার

আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কুম্ভ রাশির (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) জাতক/ জাতিকারা সাধারণত স্বাধীনচেতা ও পরোপকারী হয়ে থাকেন। নিত্য নতুন আবিষ্কারের প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে।

২০১৭ যেমন যাবে মকর রাশির জাতক-জাতিকার

মকর রাশির (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) জাতিক/জাতিকারা সাধারণত কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। সদা সতর্ক ও হিসেবি হয়ে থাকেন। আরামপ্রিয়তার জন্যে অনেক সুযোগ হাতছাড়া হতে পারে।

২০১৭ যেমন যাবে ধনু রাশির জাতক-জাতিকার

ধনু রাশির (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) জাতক/জাতিকারা সাধারণত দূরদৃষ্টিসম্পন্ন ও ধার্মিক হয়ে থাকেন। স্রষ্টা সচেতনতা ও পরোপকারের মানসিকতা আপনাকে মানসিক প্রশান্তি দেবে।

২০১৭ যেমন যাবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকার

বৃশ্চিক রাশির (২৪ অক্টোবর-২২ নভেম্বর) জাতক/জাতিকারা সাধারণত কাজে মনোযোগী হয়ে থাকেন। সংগীত, কলা ও লেখালেখির প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। লেখক হিসেবে এরা বেশ সুনাম কুড়াতে পারেন।

বাংলাদেশের জন্য স্মরণীয় হবে ২০১৭

প্রাচ্য জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এ বছর বৃহস্পতি গ্রহ কন্যা ও তুলা রাশিতে অবস্থান করবে। শনি অবস্থান করবে বৃশ্চিক ও ধনু রাশিতে।

২০১৭ যেমন যাবে তুলা রাশির জাতক-জাতিকার

তুলা রাশির (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) জাতক/জাতিকারা সাধারণত সুদর্শন ও সৌন্দর্যের পূজারি হয়। বাহ্যিক অবয়বে কারো কারো চুল কোকড়া হতে পারে। এরা সাধারণত রোমান্টিক ও বুদ্ধিমান হয়ে থাকেন।

২০১৭ যেমন যাবে কন্যা রাশির জাতক-জাতিকার

আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কন্যা রাশির (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) জাতক/জাতিকারা তীক্ষ্ণ স্মৃতিশক্তির অধিকারী হয়ে থাকেন। এরা সচরাচর ভালোবাসার প্রতিদান পান না বলে মনে করেন।

২০১৭ যেমন যাবে সিংহ রাশির জাতক-জাতিকার

সিংহ রাশির (২৩ জুলাই-২৩ আগস্ট) জাতক/জাতিকারা সহজাতভাবে দক্ষ সংগঠক। নেতৃত্বের গুণাগুণ এদের মধ্যে সহজাত। এরা যথেষ্ট কর্মঠ ও আত্মনির্ভরশীল হন।

২০১৭ যেমন যাবে কর্কট রাশির জাতক-জাতিকার

কর্কট রাশির (২২ জুন-২২ জুলাই) জাতক/জাতিকারা যথেষ্ট কল্পনাপ্রবণ ও কর্মঠ। প্রখর স্মৃতিশক্তির অধিকারী। এরা আত্মনির্ভরশীল। সংগীত ও কলার প্রতি আগ্রহ থাকতে পারে।

২০১৭ যেমন যাবে মিথুন রাশির জাতক-জাতিকার

মিথুন রাশির (২২ মে-২১ জুন) জাতক/জাতিকারা সহজাতভাবে দক্ষ সংগঠক। একসঙ্গে একাধিক কাজ করার দক্ষতা ও যোগ্যতা দুটোই তাদের মধ্যে রয়েছে। এরা বাকপটু। অনায়াসে যে কোনো জায়গায় আড্ডা জমিয়ে তুলতে পারেন।

২০১৭ যেমন যাবে বৃষ রাশির জাতক-জাতিকার

বৃষ রাশির (২১ এপ্রিল-২১ মে) জাতক/জাতিকারা জানেন কীভাবে জীবনকে উপভোগ্য করে তুলতে হয়। ব্যক্তিগতভাবে আপনি আত্মনির্ভরশীলতা পছন্দ করেন।

২০১৭ যেমন যাবে মেষ রাশির জাতক-জাতিকার

মেষ রাশির (২১ মার্চ-২০ এপ্রিল) জাতক/জাতিকারা সাধারণত কর্মঠ ‌ও বুদ্ধিমান হয়ে থাকেন। পরিকল্পনা ও নেতৃত্বের অসাধারণ গুণ তাদের মধ্যে রয়েছে। এরা যেকোনো ঘটনায় প্রতিবাদ করতে জানেন।