ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৩, ২২ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

মায়াবতী অদিতি

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তামিল, মালায়লাম ও হিন্দি ভাষার সিনেমার অভিনয় করেন তিনি।

ওবামার নতুন বাড়ি

বিনোদন ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। আগামী ২০ জানুয়ারি নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শপথ গ্রহণের পর হোয়াইট হাউস থেকে বিদায় নেবেন ওবামা।

ক্যালেন্ডারে অর্ধনগ্ন হয়ে ঝুলবেন তারা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় এবং প্রসিদ্ধ ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রাতনানি। প্রতি বছর বলিউড তারকাদের ছবি সম্বলিত ক্যালেন্ডার প্রকাশ করে থাকেন তিনি। সম্প্রতি ২০১৭ সালের ক্যালেন্ডার প্রকাশ করেছেন ডাব্বু।

ছবিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের পঞ্চম দিন

ক্রীড়া ডেস্ক : প্রথম ইনিংসে ৫৯৫ রান করেও ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। বাংলাদেশের এমন হারের পেছনে ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতা ও ইনজুরি দায়ী।

পড়ন্ত বিকেলে দুরন্ত আরশি

রাহাত সাইফুল : মাঘের পড়ন্ত বিকেল। সোনালি সূর্য তখন পশ্চিম আকাশে হেলে পড়েছে। ঠিক তখন রাইজিংবিডির আলোকচিত্রী হাজির হন চিত্রনায়িকা আরশিনার বাসায়।

ছবিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের চতুর্থ দিন

ক্রীড়া ডেস্ক : দিনটা ভালোই শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু শেষটা ভালো হয়নি। ইমরুল কায়েসের ইনজুরি আর দিনের শেষ বলে মেহেদী হাসান মিরাজ অবিশ্বাস্যভাবে আউট হওয়ায় কিছুটা ব্যাকফুটে বাংলাদেশ।

ছবিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের তৃতীয় দিন

ক্রীড়া ডেস্ক : ৭ উইকেট হারিয়ে ৫৪২ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিল বাংলাদেশ। সেখান থেকে আজ শনিবার তৃতীয় দিন শুরু করে বাংলাদেশ।

সানি নন তিনি সনি

বিনোদন ডেস্ক : সনি কারিশতা। ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত তিনি। খুব বেশিদিন হয়নি চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন। তেলেগু ভাষার চলচ্চিত্রে বেশি অভিনয় করেন এই অভিনেত্রী।  

ছবিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের দ্বিতীয় দিন

ক্রীড়া ডেস্ক : ৩ উইকেট হারিয়ে ১৫৪ রান তুলে প্রথম দিন শেষ করেছিল বাংলাদেশ। সেখান থেকে ৭ উইকেট হারিয়ে ৫৪২ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে টাইগাররা।

ছবিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের প্রথম দিন

নিউজিল্যান্ডের বিপক্ষে বুধবার ভোর রাত থেকে শুরু হয়েছে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। টস হেরে বাংলাদেশ ব্যাট করতে নামে।

রাশির আগুন রশ্মি

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল-অভিনেত্রী রাশি খান্না। তিনি দক্ষিণী অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত।  খুব বেশিদিন হয়নি চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন এই অভিনেত্রী।

নেশা জাগানো এশা

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল-অভিনেত্রী এশা গুপ্তা। ২০১২ সালে বলিউডে তার পথচলা শুরু। এরপর নিয়মিত কাজ করে যাচ্ছেন বিভিন্ন সিনেমায়। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে তাকে।

আবেগী ঐশ্বরিয়া

শাহিদুল ইসলাম : জমকালো আয়োজনের মাধ্যমে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘স্টারডাস্ট অ্যাওয়ার্ডস ২০১৬’।

বিশ্ব সুন্দরীরা যখন আরো সুন্দর

মনিরুল হক ফিরোজ : এটার বলার অপেক্ষা রাখে না যে, সৌন্দর্যের রাণীরা ভালো সৌন্দর্যের অধিকারী।

রোমান্স কুইন নুসরাত

বিনোদন ডেস্ক : নুসরাত জাহান। টলিউডে বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। রাজ চক্রবর্তীর হাত ধরে টলিউডে যাত্রা শুরু নুসরাতের।