ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছবিতে অভিনেত্রী শ্রদ্ধা

বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা দাস। মঞ্চনাটকের মাধ্যমে তার অভিনয়ে হাতেখড়ি।

ছবিতে স্বপ্নচারিণী নিধি

বিনোদন ডেস্ক : ‘আমি সবসময় অভিনেত্রী হতে চেয়েছি। পর্দায় যখনই ঐশ্বরিয়া রাইকে দেখতাম তখনই বলতাম এক সময় আমাকেও ওখানে দেখা যাবে।’

ছবিতে লেবাননি অভিনেত্রী ইয়াসমিন

বিনোদন ডেস্ক : লেবাননি নৃত্যশিল্পী-অভিনেত্রী ইয়াসমিন আল মাসারি। নৃত্যশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তারপর নাম লেখান চলচ্চিত্রে।

ছবিতে দক্ষিণের প্রানিতা সুভাষ

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল-অভিনেত্রী প্রানিতা সুভাষ শোবিজ অঙ্গনে পা রেখেছেন মডেলিংয়ের মাধ্যমে। আট বছরের অভিনয় ক্যারিয়ারে তার অভিনীত ২৪টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

ছবিতে পরীমনির জন্মদিন

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনির জন্মদিন মানেই বিশেষ আয়োজন। গতকাল বুধবার (২৪ অক্টোবর) ছিল এ অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনকে ঘিরে একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছবিতে আলোচিত ইরানি অভিনেত্রী ইলনাজ

বিনোদন ডেস্ক : ইরানিয়ান মডেল-অভিনেত্রী ইলনাজ নরৌজি। জার্মানি, পাকিস্তান ও ভারতে বিজ্ঞাপন-সিনেমায় কাজ করে খ্যাতি কুড়িয়েছেনে তিনি।

ছবিতে হারিপ্রিয়ার রূপের ঝলক

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী হারিপ্রিয়া। ছোটবেলা থেকেই নানা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতেন তিনি।

ছবিতে পাঞ্জাবি পায়েল

বিনোদন ডেস্ক : ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্রাভিনেত্রী পায়েল রাজপুত। স্নাতকে পড়াকালীন অভিনয়ের উপর ডিপ্লোমা ডিগ্রি নেন এই অভিনেত্রী।

ছবিতে পাকিস্তানি অভিনেত্রী আরমীনা

বিনোদন ডেস্ক : পাকিস্তানি মডেল-অভিনেত্রী আরমীনা খান। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তারপর নাম লেখান অভিনয়ে।

ছবিতে এশা রেবা

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী এশা রেবা। রূপ আর অভিনয় গুণে অভিষেক চলচ্চিত্রেই দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়ান এশা।

আলোচিত ওয়ারিনা

বিনোদন ডেস্ক : ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী ওয়ারিনা হুসেন। ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার।

ছবিতে চিত্রার শ্রী

বিনোদন ডেস্ক : ভারতের তেলেগু ভাষার অভিনেত্রী চিত্রা শুক্লা। স্কুল জীবন থেকেই নাচের প্রতি আগ্রহী ছিলেন। পরবর্তীতে টেলিভিশন রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এ অংশগ্রহণ করেন তিনি। 

ছবিতে অনুর রূপের ঝলক

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী অনু এমানুয়েল। খুব বেশি দিন হয়নি চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন তিনি।

ছবিতে বহুরূপী রিতিকা

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী-বক্সার রিতিকা সিং। তার অভিনীত ‘ইরুধি সুত্রু’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় উঠে আসেন তিনি।

নজরকাড়া ইশা

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ইশা তালওয়ার। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি।