ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৩, ২১ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

দৃঢ়প্রত্যয়ী আদাহ

বিনোদন ডেস্ক : আদাহ শর্মা। ভারতীয় একজন জনপ্রিয় অভিনেত্রী। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল তার। তারপর মেধা, পরিশ্রম আর ভুবন মোহিনী শরীরী সৌন্দর্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি।

রূপবতী আরতি

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী আরতি ছাবরিয়া। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে পা রাখেন তিনি। আর হিন্দি ভাষার সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক।

সাহসী সোনমের সৌরভ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সোনম বাজয়া। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি।

বহুরূপী মধুরিমা

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী মধুরিমা চ্যাটার্জি। তিনি নায়রা চ্যাটার্জি নামেও পরিচিত। অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পেলেও ছোটবেলা থেকে গান আর গজল শিখতেন তিনি।

চমকে দেয়া দীক্ষা

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী দীক্ষা শেঠ। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে নাম লেখান তিনি। মডেলিং শুরু করার বছর খানেকের মাথায় নাম লেখান দক্ষিণী চলচ্চিত্রে।

রাজকন্যা সূচনা

বিনোদন ডেস্ক : মডেল-অভিনেত্রী সূচনা আজাদ। খুব বেশিদিন হয়নি শোবিজ অঙ্গনে পা রেখেছেন তিনি। অল্প সময়ের মধ্যে শরীরি সৌন্দর্য আর মেধা গুণে বেশ সুনাম কুড়িয়েছেন এই নবাগত নায়িকা।

দক্ষিণের অঞ্জলি

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অঞ্জলি। অভিনয় ক্যারিয়ারের এক দশক পার করেছেন তিনি। ইতোমধ্যে অনেক জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

ছবিতে মিস ইউনিভার্স

বিনোদন ডেস্ক : ২৯ জানুয়ারি ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিত হয়েছে মিস ইউনিভার্স ২০১৬-এর মূল পর্ব।  মিস ফ্রান্স ইরিস মিতেনায়েরের মাথায় উঠেছে সেরার মুকুট।

মন্দ নন মান্দানা

বিনোদন ডেস্ক : ভারতীয় বংশোদ্ভূত ইরানি মডেল-অভিনেত্রী মান্দানা করিমি। টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস-সিজন নাইন’র দ্বিতীয় রানার আপ তিনি।

সাহসী শামা

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল-অভিনেত্রী শামা সিকান্দার। অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে কাজ করছেন এই অভিনেত্রী। নব্বই দশকের শেষের দিকে বলিউডে অভিষেক ঘটে শামার।

বহুরূপী আর্শিনা

রাহাত সাইফুল : চলচ্চিত্রাভিনেত্রী আর্শিনা পিয়া। তিনি শুধু অভিনেত্রী নন, একজন কোরিওগ্রাফার ও সংগীতশিল্পী। বাংলাদেশের মেয়ে হয়েও পেশাগত কারণে কানাডার টরেন্টোতে বসবাস করেন তিনি।

আলিয়ার আলেয়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তিনি শুধু অভিনেত্রী নন একজন সংগীতশিল্পীও। গুণী নির্মাতা মহেশ ভাট, অভিনেত্রী সনি রাজদানের কন্যা তিনি।

কী কথা তার চোখে

নাম তার আরতি। বয়স ১১০ বছর। তিন ছেলে দুই মেয়ের জননী তিনি।  স্বামী  চা বাগানের  শ্রমিক ছিলেন।

মায়াবতী অদিতি

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তামিল, মালায়লাম ও হিন্দি ভাষার সিনেমার অভিনয় করেন তিনি।

ওবামার নতুন বাড়ি

বিনোদন ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। আগামী ২০ জানুয়ারি নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শপথ গ্রহণের পর হোয়াইট হাউস থেকে বিদায় নেবেন ওবামা।