ঢাকা, সোমবার, ১২ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

ফের পর্দায় একসঙ্গে অমিতাভ-জয়া

বিনোদন ডেস্ক : ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’, ‘কাভি খুশি কাভি গম’সহ বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।

শাহরুখের প্রশংসায় আনুশকা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

শাড়িতে কেন ইরফান?

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ইরফান খান। সিনেমায় তার সাবলীল অভিনয় দর্শকদের মুগ্ধ করে। সিনেমায় এখন পর্যন্ত বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

দেড় বছর পর বাপ্পি-আঁচল

বিনোদন প্রতিবেদক : বাপ্পি চৌধুরী ‍ও আঁচল আঁখি জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।

সোনমের পোশাক নিলামে

বিনোদন ডেস্ক : বলিউডের ফ্যাশন ডিভা সোনম কাপুর। বিভিন্ন অনুষ্ঠানে নিত্যনতুন পোশাক পরে হাজির হন তিনি। এবার নিলামে উঠছে এই অভিনেত্রীর পোশাক।

লিভ-ইন করছেন ঊর্মিলা-সিয়াম!

আমিনুল ইসলাম শান্ত : লিভ-ইন করছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও টেলিভিশন অভিনেতা সিয়াম। তবে বাস্তব জীবনে নয় ‘বৃষ্টির ঘ্রাণ’ শিরোনামের একক নাটকে এমন দৃশ্য দেখা যাবে।

হলিউডের সেরা কৃষ্ণাঙ্গ অভিনেতা (শেষ পর্ব)

রুহুল আমিন : হলিউড হলো সেই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি যেখানে প্রত্যেক অভিনয়শিল্পীকে কঠোর পরিশ্রম করতে হয়।

মোশাররফ-জুঁইয়ের ‘জন্ম’

বিনোদন ডেস্ক : ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় গ্রামের একটি মেয়েকে তার বাসর ঘর থেকে ধরে নিয়ে যায় পাকিস্তানি সৈন্যরা। গ্রামের পাশের ক্যাম্পে মেয়েটির উপর পাশবিক অত্যাচার ও নির্যাতন করা হয়।

সালমানের ‘টিউবলাইট’র আরেকটি রেকর্ড

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমা টিউবলাইট। মুক্তির আগেই আরেকটি রেকর্ড গড়েছে সালমান খান অভিনীত সিনেমাটি।

অবশেষে নির্মাতার বোধোদয়

রাহাত সাইফুল : তরুণ নির্মাতা মিজানুর রহমান লাবু পরিচালিত ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ সিনেমাটি আগামী ৩১ মার্চ সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে।

‘ডেঞ্জার জোন’-এ বাপ্পি

রাহাত সাইফুল : চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে ‘ডেঞ্জার জোন’ শিরোনামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বন্ধই হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় টিভি শো ‘দ্য কপিল শর্মা শো’। এ শোয়ের সঞ্চালক কপিল শর্মা। শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ সুনীল গ্রোভার, যিনি ডক্টর মাশহুর গুলাটি ও রিঙ্কু দেবী চরিত্রে অভিনয় করেন।

রুনা লায়লা-আলমগীরের একসঙ্গে প্রথম

বিনোদন প্রতিবেদক : উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর। দুজনই দুই অঙ্গনে বিখ্যাত।

যৌন হয়রানির অভিযোগ তুলেছেন শিল্পা

বিনোদন ডেস্ক : প্রযোজক সঞ্জয় কোহলির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন ‘ভাবিজি ঘর পার হ্যায়’খ্যাত অভিনেত্রী শিল্পা শিন্ডে।

ব্যবসায় নামলেন মিষ্টি

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। আগামী ২১ এপ্রিল মিষ্টি অভিনীত ‘তুই আমার’ সিনেমাটি সারাদেশে মুক্তি পাচ্ছে।