ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নেত্রীর কাছে আমলনামা আছে : নানক

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪১, ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেত্রীর কাছে আমলনামা আছে : নানক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে কেউ প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করলে তাকে বাধা দেওয়া যাবে না।  আমি সংসদ সদস্য বলে তারপরে কেউ হবেন না, এমন মানসিকতা থাকা যাবে না। নেত্রীর কাছে আমলনামা আছে। তিনি যাকে ভালো মনে করবেন, তিনিই হবেন প্রার্থী।

রাজশাহীতে ২২ ফেব্রুয়ারি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে  রোববার স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে নানক এসব কথা বলেন।

রোববার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের শহীদ ডা. কাইসার রহমান মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে এর আয়োজন করে। সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

নানক বলেন, বিগত ৯ বছরে সরকার দেশের যে উন্নয়ন করেছে তার ফিরিস্তি সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে। আগামি নির্বাচনে উন্নয়ন দেখিয়েই আওয়ামী লীগ ভোটারদের ভোট নিতে চায়।

তিনি বলেন, নতুন কিছু করার সময় আর নাই। আমরা যা করেছি, মানুষের জন্য করেছি। শেখ হাসিনা যা করেছেন, দেশের জন্য করেছেন। এই দিয়েই আমরা মানুষের কাছে ম্যান্ডেট নিতে চাই। প্রধানমন্ত্রী রাজশাহী আসছেন। এ জন্য উত্তাল তরঙ্গের তৈরি করতে হবে। এ জনসভা যেন সকল মানুষের জনসভায় পরিণত হয় তেমন একটি পরিবেশের সৃষ্টি করতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, এই জনসভাকে সামনে রেখে রাজশাহীকে নতুন করে সাজাতে হবে। প্রত্যেক উপজেলায় ব্যানার ফেস্টুন হতে হবে। মাইকিং করেন জনসভার। ব্যানার লাগান। সেখানে এমপি সাহেবের নামে লাগান। যাকে দেখতে চান, মানে ‘অমুককে দেখতে চাই এমপি হিসেবে’, তারাও লাগান।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহীর এমপি ওমর ফারুক চৌধুরী, আয়েন উদ্দিন, কাজী আবদুল ওয়াদুদ দারা, ইঞ্জিনিয়ার এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জের এমপি গোলাম মোস্তফা, গোলাম রাব্বানী, আবদুল ওয়াদুদ, নাটোরের এমপি আবুল কালাম আজাদ, আবদুল কুদ্দুস, সংরক্ষিত নারী আসনের এমপি আখতার জাহান প্রমুখ।



রাইজিংবিডি/ রাজশাহী /১১ ফেব্রুয়ারি, ২০১৮ /তানজিমুল হক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়