ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘এখন মনে হচ্ছে পুরো ওয়ালটন আমার ঘরে’

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৯ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এখন মনে হচ্ছে পুরো ওয়ালটন আমার ঘরে’

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাট পৌরসভার রেলরোডস্থ ওয়ালটন প্লাজা থেকে একটি ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন শিক্ষক এম জাহিদুল ইসলাম।

রোববার সকালে রেলরোডস্থ ওয়ালটন প্লাজা থেকে ২৫ হাজার টাকা মূল্যের একটি ফ্রিজ ক্রয়ের পর ডিজিটাল রেজিস্ট্রেশন করে তিনি পান এক লাখ টাকার ক্যাশ ভাউচার। শিক্ষক এম জাহিদুল ইসলাম বাগেরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সরুইস্থ জামিয়া আরবিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার জেনারেল শিক্ষক। জন্মসূত্রে তিনি বাগেরহাটের কচুয়া উপজেলার সোনাকান্দর গ্রামের বাসিন্দা হলেও চাকরির সুবাদে দীর্ঘ দিন ধরে বাগেরহাট শহরের বসবাস করছেন।

জাহিদুল ইসলাম বলেন, দীর্ঘ দিন ধরে স্ত্রীর বায়না ছিল- ফ্রিজ কিনে দিতে হবে। বিভিন্ন কারণে এত দিন তা হয়ে ওঠেনি। ফ্রিজ কিনতে এসে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে তিনি ভীষণ খুশি। ফ্রিজ তো নিয়েছিন, পাশাপাশি ক্যাশ ভাউচার থেকে আরেকটি ফ্রিজ, একটি মোবাইল ফোন, একটি ফ্যান, একটি গ্যাসের চুলা, একটি আয়রন, একটি জুস ব্যালেন্ডার, একটি ওভেন, একটি এলইডি টিভি নিয়েছেন। এক ফ্রিজ কিনতে এসে এখন ঘরের সব  প্রয়োজনীয় পণ্য পাওয়ায় তার পরিবারের সবাই খুশি।

তিনি বলেন, ‘এখন মনে হচ্ছে পুরো ওয়ালটন আমার ঘরে।’  

তিনি আরো বলেন, ‘‘ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। দেশেই তারা ফ্রিজ ও টিভিসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করে। প্রতিবেশীরা প্রায় সকলে ওয়ালটনের ফ্রিজ ব্যবহার করছে। তাদের দেখাদেখি বিশ্বাস নিয়েই কষ্ট করে জমানো টাকায় ফ্রিজ কিনতে ওয়ালটনের শো-রুমে আসি। ওয়ালটনের ফ্রিজ কিনে খুশি ছিলাম। যখন জানলাম আরো এক লাখ টাকার পণ্য পেয়েছি, তখন আমার খুশি যেন হাজারগুণ বেড়ে যায়।’’

বাগেরহাট রেলরোডস্থ ওয়ালটন প্লাজার মো. জাকির হোসেন বলেন, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে আরো দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে  উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। বাগেরহাট ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শো-রুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে প্রতিবার সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

এম জাহিদুল ইসলামের হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেওয়ার সময় ওয়ালটনের বাগেরহাট জেলা এরিয়া ম্যানেজার লালু কুন্ডু, খুলনা জেলা এরিয়া ম্যানেজার শাহিনুর আলম, মো. জাকির হোসেন, সিনিয়র সেলস এক্সকিউটিভ, বাগেরহাট ওয়ালটন সার্ভিস ম্যানেজার এনামুল হকসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/বাগেরহাট/১৯ ফেব্রুয়ারি ২০১৮/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়