ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেনারিয়ার ব্যাটে খেলাঘরের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেনারিয়ার ব্যাটে খেলাঘরের জয়

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সপ্তম রাউন্ডে আজ মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ব্রাদার্স প্রথমে ব্যাট করতে নেমে ৪৬ ওভারে ১৮৭ রানে অলআউট হয়। জবাবে ৪৯.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নেয় খেলাঘর। লিগে এটা তাদের চতুর্থ জয়। অন্যদিকে ব্রাদার্সের চতুর্থ হার।

সংক্ষিপ্ত স্কোর :
ব্রাদার্স : ১৮৭/১০ (৪৬ ওভারে)
খেলাঘর : ১৮৮/৭ (৪৯.৩ ওভারে)
ফল : খেলাঘর ৩ উইকেটে জয়ী
ম্যাচসেরা : অশোক মেনারিয়া (খেলাঘর)।

রোববার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ১৮৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ভালো সূচনা পায় খেলাঘর। উদ্বোধনী জুটিতে সাদিকুর রহমান ও রাফসান আল মাহমুদ ৬৭ রান তোলেন। সেখান থেকে ৯৯ রান পর্যন্ত যেতেই ৪ উইকেট হারিয়ে বসে খেলাঘর। ৬৭ রানে সাদিকুর (৩৫), ৭৬ রানে রাফসান (৩০), ৮০ রানে মাহিদুল ইসলাম অঙ্কন (৭) ও ৯৯ রানে অমিত মজুমদার (১৮) আউট হন।

পঞ্চম উইকেটে মঈনুল ইসলামকে নিয়ে ৬০ রানের জুটি গড়েন অশোক মেনারিয়া। দলীয় ১৫৯ রানের মাথায় ব্যক্তিগত ২২ রানে মঈনুল আউট হন। দলকে জয়ের বন্দর থেকে মাত্র ৮ রান দূরে রেখে আউট হন মেনারিয়া। যাওয়ার আগে ৭৭ বল খেলে ৩টি চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৫৫ রানের ইনিংস খেলে যান। এরপর অধিনায়ক নাজিমউদ্দিন ও মোহাম্মদ সাদ্দাম দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

ম্যাচসেরা নির্বাচিত হন খেলাঘরের ভারতীয় ক্রিকেটার অশোক মেনারিয়া। বল হাতে ব্রাদার্সের সোহরাওয়ার্দী শুভ ও মেহেদী হাসান রানা ২টি করে উইকেট নেন।

তার আগে ব্রাদার্সের ইনিংসে ওয়ান ম্যান আর্মি হয়ে লড়াই করেন অধিনায়ক অলক কাপালি। দলের ১৮৭ রানের মধ্যে ৬৬টি রান আসে তার ব্যাট থেকে। যা তিনি ৬টি চার ও ১ ছক্কায় ৮৩ বল খেলে করেন। অপরাজিত ৩৩টি রান করেন সোহরাওয়ার্দী শুভ। ২১টি করে রান করেন জুনায়েদ সিদ্দিকী ও ভারতের দেবব্রত দাস।

বল হাতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির হাসান মাহমুদ ৩টি উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন মঈনুল ইসলাম। ৩টি উইকেটের পতন হয় রান আউটে।

এই জয়ের ফলে ৭ ম্যাচের ৪টিতে জিতে খেলাঘরের পয়েন্ট ৮। আর সমান ম্যাচ থেকে ৩ জয়ে ব্রাদার্সের পয়েন্ট ৬।



রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়