ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজা-রনির নৈপুণ্যে গাজীর জয়

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-২৭ ৬:৫৫:১৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২৭ ৬:৫৫:১৪ পিএম

ক্রীড়া  প্রতিবেদক : হার দিয়ে সুপার লিগ শুরু করা গাজী গ্রুপ ক্রিকেটার্স দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে। সিকান্দার রাজার ব্যাটিং ও আবু হায়দার রনির বোলিং নৈপুণ্যে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৩৪ রানে হারিয়েছে গাজী গ্রুপ।

সাভারের বিকেএসপিতে মঙ্গলবার টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩০৪ রান করে গাজী। জবাবে তিন বল বাকি থাকতে ২৭০ রানে অলআউট হয়ে যায় খেলাঘর।

গাজীর তিনশ ছাড়ানো সংগ্রহে বড় অবদান রাজার। প্রথম ম্যাচ খেলতে নেমেই ৮৪ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৯০ রান করেন জিম্বাবুয়ের এই ব্যাটসম্যান। ইমরুল কায়েস ৬৩, মুমিনুল হক ৪৭ ও নাদীফ চৌধুরী করেন ৪৫ রান।

৪৩ রানে ৩ উইকেট নেন খেলাঘরের তানভীর ইসলাম। মাসুম খান ৭৩ রানে ২টি ও মোহাম্মদ সাদ্দাম ৬০ রানে নেন একটি উইকেট।

লক্ষ্য তাড়ায় রবিউল ইসলাম (৬৭) ও মাহিদুল ইসলাম অঙ্কন (৬৭) ১০৮ রানের জুটিতে খেলাঘরকে ভালো সূচনা এনে দিয়েছিলেন। কিন্তু পরের ব্যাটসম্যানরা দলকে কাঙ্ক্ষিত লক্ষ্যে নিতে যেতে পারেননি। ফলে প্রথম পর্বে চমক দেখানো খেলাঘর সুপার লিগে প্রথম দুই ম্যাচেই হার সঙ্গী করে মাঠ ছাড়ে। মাসুম খানের ৪৪ রান শুধু পরাজয়ের ব্যবধানই কমাতে পারে।

৪৩ রানে ৩ উইকেট নিয়ে গাজীর সেরা বোলার পেসার রনি। ৪৫ রানে ২ উইকেট নেন মেহেদী হাসান। রাজা, মুমিনুল ও নাঈম হাসান নেন একটি করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন রাজা।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৮/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge