ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘নীরবে’ প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নীরবে’ প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্তভাবে ধানের শীষের প্রতীকের জন্য মনোনীত প্রার্থীদের চিঠি দেওয়া শুরু করেছে বিএনপি। ‘কৌশলগত’ কারণে অনেকটা নীরবে এরই মধ্যে অনানুষ্ঠানিকভাবে বেশ কয়েকজনকে এই চিঠি দেওয়া হয়েছে।

যদিও দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে আজ সোমবার আরো প্রার্থীকে চিঠি দেওয়া হতে পারে বলে জানিয়েছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বেলা ৩টা থেকে প্রার্থীদের চিঠি দেওয়ার কথা রয়েছে।

দলীয় সূত্র বলছে, ভোলা-৩ আসনের জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হাফিজ উদ্দিন আহমেদ, ঝালকাঠি-২ আসনের জন্য ইসরাত সুলতানা এলিন ভুট্টোর মনোনয়ন পেয়েছেন। এরই মধ্যে তাদের হাতে পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ মনোনয়ন চিঠি পেয়েছেন বলেও জানা গেছে।

এদিকে বেলা পৌনে ৩টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে চিঠি নিয়ে বরিশাল-৫ আসনের জন্য মনোনীত প্রার্থী মুজিবুর রহমান সারোয়ারকে বের হতে দেখা গেছে।

তবে আজ সংবাদ সম্মেলনে এই বিষয়ে প্রশ্ন করা হলে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ‘মনোনয়ন দেওয়ার বিষয়ে এখনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত হয়নি, হলে জানানো হবে।’ অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ‘প্রার্থীদের নাম আজ ঘোষণা হতে পারে, এখনো কাউকে চিঠি দেওয়া হয়নি।’




রাইজিংবিডি/ঢাকা/২৬ নভেম্বর ২০১৮/রেজা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়