ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নারায়ণগঞ্জে ৩ নারী নির্যাতনে গ্রেপ্তার ইউপি সদস্য রিমান্ডে

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে ৩ নারী নির্যাতনে গ্রেপ্তার  ইউপি সদস্য রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে তিন নারীকে গাছের সাথে বেধেঁ রেখে নির্যাতন মামলার প্রধান আসামি ইউপি সদস্য ইউসুফ হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফাহমিদা আক্তার এই রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত শনিবার পাওনা টাকা চাওয়ায় বন্দর উপজেলার দক্ষিন কলাবাগ এলাকায় ফাতেমা বেগম এবং তার দুই আত্মীয়া আসমা বেগম ও বানু বেগমকে প্রায় দুই ঘন্টা গাছের সঙ্গে বেধেঁ রেখে মারধরসহ পাশবিক নির্যাতন করে স্থানীয় প্রভাবশালী জীবন ও উম্মেহানীসহ  কয়েকজন। এ সময় আসমা বেগমের বাড়িঘরে লুটপাটসহ তাদের তিনজনের মাথার চুলও কেটে দেওয়া হয়। নির্যাতনের ঘটনায় ইন্ধন যোগানোর অভিযোগ উঠে বন্দর ইউনিয়ন পরিষদের সদস্য ইউসুফ হোসেনের বিরুদ্ধে। পরে সামাজিত যোগাযোগমাধ্যমে বিষয়টি জানতে পেরে সোমবার নারায়ণগঞ্জে এসে এ ঘটনার সুষ্ঠু তদন্তসহ ন্যায়বিচার দাবি করেন জাতীয় মানবাধিকার কমিশনের নেতারা।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সোমবার ইউপি সদস্য ইউসুফ হোসেনকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।  ইউসুফ হোসেনকে রাতেই গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাচঁ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করে। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৯ ফেব্রুয়ারি ২০১৯/হাসান উল রাকিব/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়