ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

দল জিতলে সেঞ্চুরিটা আরও উপভোগ করতাম : ইয়াসির

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ৮:৩৭:০১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৪ ৮:৩৭:০১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : আবাহনীর বিপক্ষে দুর্দান্ত ১০৬ রানের ইনিংস খেলেও ব্রাদার্সকে জেতাতে পারেননি ইয়াসির আলী। শেষ পর্যন্ত চেষ্টা করেছিলেন। কিন্তু মিরপুরে তার ক্যারিয়ারের দ্বিতীয় লিস্ট ‘এ’সেঞ্চুরি বৃথা যায় আবাহনীর দারুণ বোলিংয়ে। ৮ চার ও ২ ছক্কায় সাজান তার দুর্দান্ত ইনিংস। ভালো ব্যাটিংয়ে নিজে সন্তুষ্ট থাকলেও দল জিততে না পারায় কিছুটা বিষন্ন ইয়াসিরের মন। ম্যাচ শেষে পড়ন্ত বিকেলে গণমাধ্যমে ভাগাভাগি করলেন সেই হতাশার কথা।

প্রশ্ন: সেঞ্চুরির পরও হার, কতোটা হতাশার?
ইয়াসির আলী: আসলে অনেক দুঃখজনক। কারণ একটা ম্যাচে যখন রান করি তো অবশ্যই চিন্তা থাকে দল যেন জিতে। দল জিতলে মনটা আরও ভালো থাকত।

প্রশ্ন : প্রধান নির্বাচক (মিনহাজুল আবেদীন নান্নু) আজ আপনার খেলা দেখেছে। তার সামনেই সেঞ্চুরিটা করলেন। বাড়তি কোনো অনুপ্রেরণা পাচ্ছেন নিশ্চয়ই?
ইয়াসির আলী : আসলে এইসব কিছু মাথায় থাকে না। যখন মাঠে নামি তখন মাথায় থাকে যে কিভাবে ভালো খেলা যায়। ওইসব জিনিস মাথায় নিলে একটু অতিরিক্ত চাপ তৈরি হয়। তো এইসব মাথায় না নিয়ে খেলার চেষ্টা করি।

প্রশ্ন : ইনজুরি থেকে তো ভালোভাবেই সেরে উঠেছেন?
ইয়াসির আলী: হ্যাঁ আমার কাছে মনে হয় আমি ম্যাচ খেলার জন্য ফিট। ভালো মতই ফিট। হয়তো আরও উন্নতির জায়গা আছে। তো ওটা নিয়ে কাজ করছি।

প্রশ্ন : ফিরতে পারলে ভালো করবেন এই মানসিক দৃঢ়তা ছিল?
ইয়াসির আলী : একটা জিনিস মাথায় কাজ করত, আমি যদি ভালো কামব্যাক করতে পারি, তাহলে যত গ্যাপই যাক, সব মুছে যাবে। আমি চেয়েছিলাম কষ্ট করে যাব। আল্লাহ আমাকে এদিক থেকে বঞ্চিত করেছে, হয়তো অন্য দিক থেকে খুলে দিবে। ওইভাবেই নিজেকে মানিসিকভাবে প্রস্তুত করছি।

প্রশ্ন : বিপিএলে ভালো করেছেন। এখন ঢাকা লিগে দ্যুতি ছড়াচ্ছেন
ইয়াসির আলী : আসলে এটা তো বলা যায় না। ক্রিকেট খেলা তো বলে কয়ে হয় না। আল্লাহর রহমতে ভালো ফর্ম যাচ্ছে সেটাই ক্যারি করার চেষ্টা করছি।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৯/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Walton AC