ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজী গ্রুপকে জেতালেন রাব্বী-রসুল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৫ ৮:১৬:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৫ ৮:২৫:৪১ পিএম

ক্রীড়া প্রতিদেক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে দ্বিতীয় জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। আজ শুক্রবার বিকেএসপিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে লো স্কোরিং ম্যাচে ৩ উইকেটে জয় পেয়েছে গাজী গ্রুপ।

সংক্ষিপ্ত স্কোর :
খেলাঘর : ১৩৮/১০ (৪৭.৫ ওভার)
গাজী গ্রুপ : ১৪২/৭ (৩৯.৫ ওভার)
ফল : গাজী গ্রুপ ৩ উইকেটে জয়ী।

এমন জয়ে বল হাতে ৫ উইকেট শিকার করে অবদান রেখেছেন কামরুল ইসলাম রাব্বী। আর ব্যাট হাতে অপরাজিত ৫৯ রানের ইনিংস খেলে অবদান রেখেছেন পারভেজ রসুল।

শুক্রবার বিকেএসপিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি প্রথমে ব্যাট করতে নেমে ১০৪ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে বসে। আসা-যাওয়ার মিছিলে একমাত্র ব্যতিক্রম ছিলেন মাহিদুল ইসলাম অঙ্কন। তিনি ১১৭ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৭ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান আসে অধিনায়ক নাজিমুদ্দিনের ব্যাট থেকে। ১৫ রান করেন অশোক মেনারিয়া। তাতে ৪৭.৫ ওভারে ১৩৮ রানে অলআউট হয়ে যায় খেলাঘর।



বল হাতে গাজী গ্রুপের কামরুল ইসলাম রাব্বী ৯ ওভার বল করে ১ মেডেনসহ মাত্র ২৪ রান দিয়ে ৫টি উইকেট নেন। ২টি উইকেট নেন মেহেদী হাসান। ১টি করে উইকেট নেন আবু হায়দার, মাইশিকুর রহমান ও নাসুম আহমেদ।

১৩৯ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে গাজী গ্রুপকেও কম লড়াই করতে হয়নি। ১১৬ রানেই তারা ৭ উইকেট হারিয়ে বসেছিল। কিন্তু শেষ রক্ষা হয় শামসুর রহমানের ৫১ ও পারভেজ রসুলের অপরাজিত ৫৯ রানের ইনিংসে। শেষ পর্যন্ত ৩৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে গাজী গ্রুপ। রসুল ৭৮ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫৯ রানে অপরাজিত থাকেন।

ম্যাচসেরা নির্বাচিত হন ৫ উইকেট শিকারি কামরুল ইসলাম রাব্বী।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৯/আমিনুল

Walton Laptop
 
     
Walton AC