ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হামলায় দুই-পা কর্তন

১৩ আসামির আদালতে আত্মসমর্পণ

রাজিব হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২৩ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৩ আসামির আদালতে আত্মসমর্পণ

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জের নলভাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় দুই পা হারানো শাহানুরের মামলায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। 

 

 

আজ বুধবার সকালে বাকি ১৩ আসামি জুডিশিয়াল আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

 

মামলার বিবরণে জানা যায়, কালীগঞ্জের নলভাঙ্গা গ্রামের কৃষক শাহানুর রহমানের দুই মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন তার প্রতিপক্ষরা। এ ঘটনার গত ১৮ অক্টোবর বাবা শাহানুর রহমান প্রতিবাদ করলে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য কামাল হোসেনসহ অন্যরা লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পা গুরুতর জখম করে। পরবর্তীকালে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে শাহানুর রহমানের দুই-পা কেটে ফেলা হয়। 

 

চলতি মাসের ৬ তারিখে আহতের বড় ভাই সামাউল বাদী হয়ে ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। 

 

আজ বুধবার সকালে ঝিনাইদহ জুডিশিয়াল আদালতে যুবলীগ নেতা ও ইউপি সদস্য  কামাল হোসেনসহ ১৩ আসামি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালতের বিচারক কাজী আশরাফুজ্জামান তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

 

 

রাইজিংবিডি/ঝিনাইদহ/২৩ নভেম্বর ২০১৬/রাজিব হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়