ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হাসান হত্যার আসামিরা ধরা পড়েনি

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাসান হত্যার আসামিরা ধরা পড়েনি

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকার চকবাজারে অনেকদিন ধরে সিনিয়র-জুনিয়রের দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে শনিবার স্কুলছাত্র মো. হাসানকে (১৬) হত্যা করা হয়। তবে রোববার সন্ধ্যা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয়রা বলছেন, চাঁদনীঘাট চৌরাস্তার মোড়ে চায়ের দোকানে বেশ কয়েকটি গ্রুপ বসে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা দেয়। গ্রুপের সবাই উঠতি কিশোর। এর মধ্যে হাসান ও আলীর গ্রুপও ছিল। তাদের মধ্যে অনেকদিন ধরে সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাত ৯টার দিকে আলী হাসানকে নাম ধরে ডাক দেয়। তখন আলীর সঙ্গে আরো আট-দশজন কিশোর ছিল। আলী ও হাসানের মধ্যে কথা কাটাকাটি হয়। হাতাহাতির একপর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করে আলী। পেটের বাম পাশে ছুরি দিয়ে জখম করে।

স্থানীয়রা জানান, চারমাস আগেও তাদের মধ্যে একই কারণ নিয়ে দ্বন্দ্ব হয়। তখন স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দেন। কিন্তু তাদের মধ্যে গ্রুপিং চলে আসছিল। এ রকম ওই এলাকায় আরো কয়েকটি গ্রুপের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলে আসছে।

রোববার রাতে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হয় চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম অর রশিদ তালুকদারের। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘এ ঘটনায় নিহতের বাবা মামলা করেছেন। ৪ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

উল্লেখ্য, শুক্রবার রাতে হাসানকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করলে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। হাসান ইসলামবাগ আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।



রাইজিংবিডি/ঢাকা/২৯ অক্টোবর ২০১৭/মাকসুদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়