ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বিএনপির নেতারাও চান না তারেক ফিরে আসুক’

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৮ ৪:৪৬:০০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-০৩ ৭:১৪:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন ফাঁদে পড়ে গেছে। তারা নিজেরাও চান না তারেক রহমান দেশে ফিরে আসুক।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১৪০ কোটি টাকা ব্যয়ে চারটি সড়কের উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান থাকেন বিদেশে। তাও আবার দণ্ডপ্রাপ্ত। যারা জেলের ভয়ে বিদেশে থাকেন, তারা কোনো দিন দেশের নেতা হতে পারেন না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নয় বছরে বিএনপির কোনো নেতাকে  আন্দোলনে রাস্তায় পাওয়া যায়নি। তারা ঘরে বসে প্রেস ব্রিফিং আর বিদেশিদের কাছে নালিশ করে মিথ্যার ভাঙা রেকর্ড বাজান।

তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, উন্নয়ন কাজের সঙ্গে ভালো আচরণ যুক্ত হলে আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে। নির্বাচনের আর ছয় মাস বাকি। কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। দলের নেতা যদি যদি খারাপ হয়, মানুষের কাছে সব অর্জন ম্লান হয়ে যাবে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় যে উন্নয়ন হয়েছে, গত ২০ বছরে সেই রকম উন্নয়ন দেশে হয়নি।

এ সময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান শাহজালালসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৮ এপ্রিল ২০১৮/হাসান উল রাকিব/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC