ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘খালেদার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন’

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ৩০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন’

কেসিসি এলাকায় গণসংযোগ করছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল

নিজস্ব প্রতিবেদক, খুলনা : সিটি করপোরেশন নির্বাচনে খুলনাবাসীকে ধানের শীষে ভোট দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে ত্বরান্বিত করার আহ্বান জানিয়েছেন দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি বলেন, ‘দেশ ও গণতন্ত্র আজ কঠিন সংকটে। এই সংকট থেকে উত্তরণে ঐক্যবদ্ধ হয়ে এই ভোটের লড়াইয়ে বিজয়ের কোনো বিকল্প নেই।’

সোমবার খুলনা নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগকালে এ আহ্বান জানান তিনি। সকাল ১০টায় নগরীর রূপসা ট্রাফিক মোড় থেকে গণসংযোগ শুরু করেন তিনি। সেখান থেকে তিনি রূপসা ফেরীঘাট, টুটপাড়া, রূপসা স্ট্যান্ড রোড ও চানমারিতে গণসংযোগ করেন এবং জনগণের কাছে ধানের শীষে ভোট চান।

এ সময় তার সাথে বাগেরহাট জেলা বিএনপি সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবু, পিরোজপুর জেলা বিএনপি সভাপতি আলমগীর হোসেন, সদর থানা বিএনপি সভাপতি জলিল খান কালাম, মনিরুজ্জামান মন্টু, শফিকুল আলম তুহিন, আশরাফুল আলম নান্নু, কাউন্সিলর প্রার্থী আমানউল্লাহ আমান, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রোকেয়া ফারুক, হাসানুর রশিদ মিরাজ, মীর কবির হোসেন, তৌহিদুল ইসলাম খোকন, জাহান আলী, মেহবুবুল হক কিশোর, আলম হাওলাদার, মতিউর রহমান বুলেট, নুরুল ইসলাম লিটন, গোলাম কিবরিয়া, রবিউল ইসলাম রবি, সেলিম খান বড় মিয়া, মেহেদী হাসান লিটন, আব্দুল্লা আল মামুন, পারভীন বেগম, মিজান শিকারী, আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/খুলনা/৩০ এপ্রিল ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/খুলনা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়