ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘আই লাভ ইউ পাখি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আই লাভ ইউ পাখি’

বিনোদন ডেস্ক : ‘আমার পিছন পিছন যদি আইছেন আপনারে কিন্তু এইহানে জিন্দা পুইতা ফালামু।’ উত্তেজিত হয়ে আফরান নিশোকে কথাগুলো বলেন অপর্ণা ঘোষ। এমন কথা শুনে হতাশ হয়ে পড়েন নিশো। তারপর অপর্ণার হাত ধরে বলেন, ‘আই লাভ ইউ পাখি, আই লাভ ইউ পাখি।’ এতে আরো ক্ষিপ্ত হয়ে যান অপর্ণা।

দৃশ্যটি ‘ক্লাসলেস মোখলেস’ নাটকের। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও অপর্ণা ঘোষ।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক সাজ্জাদ সুমন রাইজিংবিডিকে বলেন ‘পুরান ঢাকার প্রেক্ষাপটে নাটকটির কাহিনি গড়ে উঠেছে। নাটকটির প্রধান চরিত্র মোখলেস। সে পান খায়, নানা রঙের লুঙ্গি-পাঞ্জাবি পরে। কিন্তু মোখলেসের এসব বিষয় পছন্দ করে না পাখি নামের মেয়েটি, যাকে মোখলেস ভালোবাসে। মোখলেস এলাকার দাপুটে একজন ছেলে। কিন্তু পাখি নামের মেয়েটির সামনে যখন যায় তখন সে বিড়াল হয়ে যায়। তা ছাড়া গল্পে পারিবারিক একটি সংকটও তৈরি হয়।’

শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদে মানুষকে আনন্দ দিতেই এ নাটকটি নির্মাণ করেছি। কাজ ভালো হয়েছে। আশা করি, দর্শক নাটকটি দেখে বিনোদিত হবেন।’  



এতে মোখলেস চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও পাখি চরিত্রে দেখা যাবে অপর্ণা ঘোষকে। এছাড়াও অভিনয় করেছেন কচি খন্দকার, সানজিদা লতা, আনন্দ খালেদ, সিয়াম নাসির প্রমুখ। সম্প্রতি নগরীর পুরান ঢাকার লক্ষ্মীবাজারে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরে ‘ক্লাসলেস মোখলেস’ নাটকটি আরটিভি চ্যানেলে প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়