ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালমানের কারণে বাদ পড়ছেন অভিষেক?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমানের কারণে বাদ পড়ছেন অভিষেক?

সালমান খান ও অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ধুম। শোনা যাচ্ছে, এ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ধুম রিলোডেড সিনেমায় অভিনয় করবেন সালমান খান। তবে সিনেমাটিতে অভিনয়ের জন্য নির্মাতাদের নাকি শর্ত জুড়ে দিয়েছেন দাবাং অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ধুম রিলোডেড সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে চাইছেন না সালমান। তার এই শর্তের কথা নির্মাতাদের জানিয়েছেনও তিনি। সালমানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী অভিষেক। ধারণা করা হচ্ছে, এ কারণেই অভিষেকের সঙ্গে সিনেমা করতে রাজি নন সালমান।

ধুম ফ্র্যাঞ্চাইজির সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে থাকেন অভিষেক। আর সিনেমাগুলোর গল্পও তৈরি হয় চোর-পুলিশকে কেন্দ্র করে। ধুম রিলোডেড সিনেমাটিতেও এমন গল্পই থাকবে বলে সবার ধারণা। কিন্তু সালমানের শর্তের কারণে নির্মাতারা গল্প পরিবর্তন করবেন নাকি অভিষেকের পরিবর্তে অন্য কাউকে নিবেন এ নিয়ে ইতোমধ্যে বলিপাড়ায় শুরু হয়েছে নানা জল্পনা।  

এদিকে কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, ধুম-ফোর অর্থাৎ ধুম রিলোডেড সিনেমার জন্য সালমান খানকে চূড়ান্ত করেছেন প্রযোজক আদিত্য চোপড়া। পাশাপাশি এতে রণবীর সিংকেও দেখা যাবে। যদিও যশ রাজ ফিল্মসের মুখপাত্র এ গুঞ্জন উড়িয়ে দিয়ে বলেছেন, ‘ধুম-ফোর নিয়ে কাজ এখনো শুরু হয়নি। এ ধরনের গুঞ্জনের কোনো সত্যতা নেই। কাগজপত্র তৈরি হলে আদিত্য চোপড়া এ বিষয়ে ঘোষণা দেবেন। তার আগে সবকিছু গোপন রাখা হবে।’

জানা গেছে, আদিত্য চোপড়া ২০২০ সালে ধুম রিলোডেড সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন। এটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে। মোট ১৩০ দিন এর শুটিং হবে। সিনেমার বেশিরভাগ অংশের শুটিং হবে দুবাইয়ে। নির্মাতারা ইতোমধ্যে লোকেশন চূড়ান্ত করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়