ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরিত্যক্ত সেচ পাম্প ঘরের পাশে কিশোর-কিশোরীর লাশ

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ১৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিত্যক্ত সেচ পাম্প ঘরের পাশে কিশোর-কিশোরীর লাশ

কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেললাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামের দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতদের গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। তাদের লাশ অস্বাভাবিক অবস্থায় জমিতে পাশাপাশি পড়েছিল বলে পুলিশ জানিয়েছে।

বুধবার সকালে স্থানীয়রা সেচ পাম্প ঘরের পাশে লাশ দুটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় পার্শ্ববর্তী জায়গা থেকে দুটি স্কুল ব্যাগও উদ্ধার করেছে পুলিশ।

নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক ছিল বলে ধারণা করছেন তারা।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, তারা দুইজনেই মঙ্গলবার সকালে স্কুল ব্যাগ নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর ফিরে যায়নি।

এ ব্যাপারে সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান জানান, পুলিশের তদন্তে হত্যার আসল ঘটনা বেরিয়ে আসবে।

কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ‘সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তীকালে আমরা আইনগত ব্যবস্থা নেব।’





রাইজিংবিডি/কুড়িগ্রাম/১৯ সেপ্টেম্বর ২০১৮/বাদশাহ সৈকত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়