ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন বগুড়ার ব্যবসায়ী

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন বগুড়ার ব্যবসায়ী

মোস্তফা কামালের হাতে ওয়ালটনের এক লাখ টাকার ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৪। এই ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

এবার এই ক্যাম্পেইনের আওতায় কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার ব্যবসায়ী মো. মোস্তফা কামাল গিনি।

মোস্তফা কামাল জানান, বড়িয়াহাটে একটি টেইলার্সের দোকান আছে তার। ব্যবসা প্রতিষ্ঠানের কাছে বড়িয়াহাটেই তার বাড়ি। বাবা-মা, স্ত্রী এবং দুই মেয়ে নিয়ে তার পরিবার। তার ৫ ভাই বিয়ে করে সন্তানদের নিয়ে আলাদা আলাদা সংসার করছেন।

তিনি জানান, প্রায় ৩ বছর আগে একটি ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি কিনেছিলেন। তখন বাড়িতে বিদ্যুৎ না থাকায় দোকানেই টিভিটি ব্যবহার করতেন। সম্প্রতি বাড়িতে বিদ্যুৎ সংযোগ পান মোস্তফা কামাল। তাই স্ত্রীর আবদার ফ্রিজ কিনে দিতে হবে। ওয়ালটন টিভির দারুণ সার্ভিসে সন্তুষ্ট মোস্তফা কামাল অন্য কোনো চিন্তা না করে দেশীয় এই ব্র্যান্ডেরই ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন।

গত ৬ ফেব্রুয়ারি ব্যবসার কাজে গাইবান্ধার গোবিন্দগঞ্জ গেলে সেখানকার ওয়ালটন প্লাজা থেকে ১৯ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন মোস্তফা কামাল। ২০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে নগদ মূল্য সুবিধায় ৯০ দিনের কিস্তিতে তিনি ৩২ হাজার ২০০ টাকা দামের ফ্রিজটি নেন। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করতেই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ পান তিনি। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে আনন্দে আপ্লুত হয়ে পড়েন তিনি।

ক্যাশ ভাউচারের টাকায় আরে দুটি ফ্রিজ, ৩টি রাইস কুকার, প্রেসার কুকার, ইলেকট্রিক কেটলি, ফ্যান, হেয়ার ড্রাইয়ার, আয়রনসহ ১৭টি পণ্য কেনেন মোস্তফা কামাল। ফ্রিজ দুটির একটি বড় ভাই এবং আরেকটি ভাতিজাকে উপহার দেন। অন্যান্য পণ্যের কিছু নিজেদের সংসারের জন্য রেখে বাকিগুলো আত্মীয়দের দিয়ে দেন তিনি। একসঙ্গে এতসব গৃহস্থালী পণ্য পেয়ে তার স্ত্রীও দারুণ খুশি।

তিনি বলেন, ওয়ালটন আমাদের দেশীয় কোম্পানি। তাদের পণ্যের মান খুব ভালো। দামও সাধ্যের মধ্যে। কিস্তি সুবিধা ছাড়াও ক্রেতাদের জন্য ডিজিটাল ক্যাম্পেইনে এতবড় অফার দেওয়ার জন্য আমি ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি মো. মোস্তফা কামাল গিনির কাছে ক্যাশ ভাউচারের টাকায় কেনা ওয়ালটনের বিভিন্ন পণ্য হস্তান্তর করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন, উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শৈলেন্দ মোহন রায়, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদুর রহমান প্রধান টুকু, গোবিন্দগঞ্জ সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ খান, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শামীম রেজা ওয়ালটনের লালমনিরহাট জোনের এরিয়া ম্যানেজার খন্দকার মিজানুর রহমান, বগুড়া ও রংপুর জোনের ক্রেডিট মনিটর তৌফিকুর রহমান সুমেল, গোবিন্দগঞ্জ ওয়ালটন প্লাজার ম্যানেজার আবু জোবায়েরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।




রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়