ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যানসিটির শুভ সূচনা

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ১১ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানসিটির শুভ সূচনা

গোলের পর ম্যানসিটির খেলোয়াড়দের উল্লাস

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের মিশনটা দুর্দান্ত হয়েছে ম্যানচেস্টার সিটির। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ব্রমকে ৩-০ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে ম্যানুয়েল পেলেগ্রিনির দল।

 

ম্যানসিটির জয়ে জোড়া গোল করেন আইভরি কোস্টের মিডফিল্ডার ইয়াইয়া তোরে। অপর গোলটি করেন বেলজিয়ামের ডিফেন্ডার ভিনসেন্ট কোম্পানি।

সোমবার রাতে ওয়েস্ট ব্রমের মাঠে ম্যাচের শুরু থেকেই ছিল ম্যানসিটির দাপট। নবম মিনিটে অতিথিদের লিড এনে দেন তোরে। ডি বক্সের সামনে তোরেকে বল বাড়ান ম্যানসিটির স্প্যানিশ মিডফিল্ডার হেসুস নাভাস। সতীর্থের থেকে বল পেয়েই জোরালো শট নেন তোরে। বলটি ওয়েস্ট ব্রমের এক খেলোয়াড়ের পায়ে হালকা টোকা লেগে দিক পরিবর্তন করে জালে জড়িয়ে যায়। স্বাগতিক গোলরক্ষকের দাঁড়িয়ে দেখা ছাড়া কোনো কিছুই করার ছিল না।

ব্যবধান বাড়াতেও বেশি সময় লাগেনি ম্যানসিটির। ২৪ মিনিটে নিজের জোড়া গোলে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন তোরে।  স্বদেশি স্ট্রাইকার উইলফ্রাইড বোনির সঙ্গে ওয়ান-টু খেলে ডি বক্সের বাইরে থেকে শটে গোলটি করেন ৩২ বছর বয়সি এই মিডফিল্ডার। ফলে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় অতিথিরা।

বিরতির পরও নিজেদের আধিপত্য ধরে রাখে পেলেগ্রিনির শিষ্যরা। ৫৯ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন কোম্পানি। ডেভিড সিলভার কর্নার থেকে হেডে গোলটি করেন বেলজিয়ামের এই ডিফেন্ডার। বাকি সময় কোনো দল আর গোল করতে না পারায় বড় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৫/পরাগ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়