ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ট্রাভেল এন্ড ট্যুরিজম মেলা ২০ ডিসেম্বর শুরু

মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাভেল এন্ড ট্যুরিজম মেলা ২০ ডিসেম্বর শুরু

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের মত ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজন করছে বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম মেলা (বিটিটিএফ)।

 

আগামী ২০ থেকে ২২ এপ্রিল বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (বিআইসিসি) এই মেলা হবে। রোববার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

 

ভূটান, নেপাল, মালদ্বীপ, শ্রীলংকা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ফিলিপাইন, তুরষ্ক, মিশর এবং ভারতের জম্মু ও কাশ্মীর, ওড়িষা, আসাম ও পশ্চিমবঙ্গ   রাজ্যের ট্যুর অপারেটর, ট্র্যাভেল এজেন্ট, বিমান সংস্থা, হোটেল, রিসোর্ট, ব্যাংক ও শিক্ষা প্রতিষ্ঠান এবং পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করবে। মেলায় প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়নসহ প্রায় ২০০ স্টল থাকবে।

 

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বিটিটিএফ বাংলাদেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে জনপ্রিয় পর্যটন মেলা। আশা করি এই মেলা পর্যটন ব্যবসায়ী, দেশী-বিদেশী পর্যটক এবং পর্যটন শিল্প সংশ্লিষ্ট সকলের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করবে।

 

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন টোয়াব এর সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ। সংবাদ সম্বেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান ড. অপরূপ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও আখতারুজ্জামান খান কবির, এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস বাংলাদেশ (আটাব) এর সভাপতি এস এন মনজুর মোর্শেদ (মাহবুব), এসোসিয়েশন অব কাশ্মীর ট্যুর অপারেটরস  (একটো) এর চেয়ারম্যান নাজির মীর ও ভ্রমন বিষয়ক পত্রিকা বাংলাদেশ মনিটরের সম্পাদক মোঃ ওয়াহিদুল আলম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৬/মিথুন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়