ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাইদুল হক

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ২৬ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাইদুল হক

পাবনা প্রতিনিধি : জেলা পরিষদ নির্বাচনের মাত্র একদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এম সাইদুল হক চুন্নু।

 

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় জেলা পরিষদ নির্বাচনে চুন্নুর তালগাছ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা।

 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউর রহিম লাল, প্রচার সম্পাদক কামিল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের কন্যা মাহজেবিন শিরিন পিয়া ও কার্যনির্বাহী সদস্য এম সাইদুল হক চুন্নু। এদের মধ্যে রেজাউর রহিম লালকে দল থেকে সমর্থন জানানো হয়।

 

পাবনায় চেয়ারম্যান পদে একই দলের চারজন প্রার্থী থাকায় বিষয়টি জেলার সর্বত্র আলোচনার বিষয়ে পরিণত হয়। সাধারণ মানুষের পাশাপাশি ভোটাররাও বিপাকে পড়েন। এমন এক অবস্থায় পাবনাবাসীর উন্নয়নে ভোটাররা যোগ্য এবং উদ্যোমী কাউকে নির্বাচিত করবেন এ আশা জানিয়ে সোমবার এম সাইদুল হক চুন্নু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। দুপুরে এ সংক্রান্ত্র তার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমকর্মীদের কাছে পৌঁছে দেওয়া হয়।

 

এ ব্যাপারে পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এখন নির্বাচন থেকে সরে দাঁড়ালেও ব্যালটে তার নাম এবং তালগাছ প্রতীক থাকবে।

 

পাবনায় ২ হাজার ৪০৮ জন ভোটার একজন চেয়ারম্যান, ১৫ জন সাধারণ সদস্য ও পাঁচজন সংরক্ষিত আসনের সদস্য নির্বাচিত করবেন।

 

 

রাইজিংবিডি/পাবনা/২৬ ডিসেম্বর ২০১৬/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়