ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভারত সফরে অস্ট্রেলিয়া স্কোয়াডে চার স্পিনার

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৪, ১৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারত সফরে অস্ট্রেলিয়া স্কোয়াডে চার স্পিনার

ক্রীড়া ডেস্ক : চলতি বছরের ফেব্রুয়ারি ও মার্চে ভারতে চারটি টেস্ট ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য রোববার ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, জ্যাকসন বার্ড, পিটার হ্যান্ডসকম্ব, জস হ্যাজেলউড, উসমান খাজা, নাথান লায়ন, মিচেল মার্শ, শন মার্চ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন ও’কেফি, ম্যাথু রেন শ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন ও ম্যাথু ওয়েড।  

অনেকটা আগেভাগেই দল নির্বাচন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। দল নির্বাচনে চমক দেখিয়েছে তারা। উপমহাদেশের কন্ডিশনের কথা মাথায় রেখে দলে স্কোয়াডে চার স্পিনারকে নিয়েছে অসিরা। লেগ স্পিনার মিচেল সুয়েপসন প্রথমবারের মত আন্তর্জাতিক ক্রিকেটে ডাক পেয়েছেন। ২৩ বছর বয়সি এ স্পিনারের সঙ্গে দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার। এছাড়া নাথান লায়ন ও স্টিভেন ও’কেফি তো আছেনই। মিচেল ব্রাদার্সের সঙ্গে ফিরেছেন গ্লেন ম্যাক্সওয়েলও।

চার ম্যাচের টেস্ট সিরিজটি শুরু হবে আগামী ২৩ ফেব্রুয়ারি পুনেতে। ৪ মার্চ দ্বিতীয় টেস্ট হবে বেঙ্গালুরুতে। ১৬ মার্চ রাঁচিতে তৃতীয় টেস্ট ও সবশেষ ২৫ মার্চ ধর্মশালায় চতুর্থ ও শেষ টেস্ট মাঠে গড়াবে।




রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৭/ইয়াসিন  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়