ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বখাটের শাস্তির দাবিতে মানববন্ধন

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বখাটের শাস্তির দাবিতে মানববন্ধন

মাগুরা প্রতিনিধি :  স্কুলছাত্রীকে  উত্ত্যক্ত  ও আত্মহত্যাচেষ্টার প্ররোচনাকারী  বখাটে যুবক মাছুদের  দৃষ্টান্তমূলক শাস্তির  দাবিতে মানববন্ধন ও সমাবেশ  করেছে  মাগুরা শহরের দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা।

মঙ্গলবার দুপুরে মাগুরা শহরের চৌরঙ্গী  মোড় থেকে শহীদ  সৈয়দ আতর আলী সড়কের পোস্ট অফিস মোড় পর্যন্ত আধা কিলোমিটার এলাকাজুড়ে  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা ইভটিজিংবিরোধী  ও বখাটে যুবক মাছুদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্লোগান দেয়।

এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত  সমাবেশে বক্তব্য রাখেন- স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি  শফিকুল ইসলাম মোহন, সদস্য মাছুম শরীফ, কাজী আবু নঈম, প্রধান শিক্ষক আমিরুল ইসলাম নিলু ও শিক্ষার্থী অর্পিতা সাহা।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, গত ১১ মার্চ শহরতলীর পারনান্দুয়ালী এলাকার আক্তার বিশ্বাসের ছেলে মাছুদ (১৮) নামে এক বখাটে যুবক স্কুল থেকে বাড়ি ফেরার পথে  মাগুরা শহরের দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তার মেয়েকে  প্রকাশ্যে  চড়-থাপ্পড়  মারে। এ ঘটনায় ক্ষোভে ও অপমানে সে বাড়িতে গিয়ে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমল হুদা জানান, ঘটনার দিন ওই ছাত্রীর বাবা সংশ্লিষ্ট ধারায় সদর থানায় মামলা করেছেন। পুলিশ ওই দিই অভিযুক্ত মাছুদকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।  আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।



রাইজিংবিডি/মাগুরা/১৪ মার্চ ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়