ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ানডে থেকে বাদ পড়লেন মালিঙ্গা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ানডে থেকে বাদ পড়লেন মালিঙ্গা

ক্রীড়া ডেস্ক : দুই টেস্টের পর পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওই ওয়ানডে সিরিজ থেকে লাসিথ মালিঙ্গাকে বাদ দিয়েছেন লঙ্কান নির্বাচকরা।

ইনজুরি থেকে ফিরে আগের মতো বল হাতে দাপট দেখাতে পারছেন না মালিঙ্গা। বিশেষ করে ঘরের মাঠে গত মাসে ভারতের বিপক্ষে তার বাজে পারফরম্যান্সই কাল হয়ে দাঁড়িয়েছে। তাই মালিঙ্গার পরিবর্তে পাকিস্তানের বিপক্ষে নতুন কাউকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দলটির নির্বাচকরা।

মালিঙ্গার সঙ্গে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়তে পারেন অ্যাঞ্জেলো ম্যাথুস। গোড়ালির চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে ইতিমধ্যেই দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন লঙ্কান এ অলরাউন্ডার।

দুই ম্যাচ টেস্টের প্রথমটিতে আবুধাবিতে শেষ দিনের নাটকীয়তায় দুর্দান্ত জয় পেয়েছে শ্রীলঙ্কা। ১-০ ব্যবধানে এগিয়ে থাকায় দুবাইয়ে দিবা-রাত্রির টেস্টেও ধারাবাহিকতা ধরে রাখার স্বপ্ন দেখছে লঙ্কানরা। টেস্টের পরও ওয়ানডেতও জয়ের স্বপ্ন দেখছে দলটি। পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডের প্রথমটি আগামী ১৩ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে।



রাইজিংবিডি/ঢাকা/৪ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়