ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফ্রিজ কিনে স্ত্রীর স্মার্ট টিভি, মেয়ের স্মার্টফোনের স্বপ্ন পূরণ

আজিজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফ্রিজ কিনে স্ত্রীর স্মার্ট টিভি, মেয়ের স্মার্টফোনের স্বপ্ন পূরণ

অজিত কুমার সরকার ও তার স্ত্রীর হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা ওয়ালটন পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : বাড়িতে প্রয়োজন ছিল একটি ফ্রিজের। সঙ্গে একটি স্মার্ট টিভিও চাচ্ছিলেন স্ত্রী। অন্যদিকে সদ্য উচ্চ মাধ্যমিক পাশ করা মেয়ের আবদার ছিল একটি ভালো স্মার্টফোনের।

একসঙ্গে এতগুলো চাহিদা পূরণ সম্ভব ছিল না স্কুলশিক্ষক অজিত কুমার সরকারের। কিন্তু কী আশ্চর্য! ওয়ালটন ফ্রিজ কিনে সবার স্বপ্নই পূরণ করতে পেরেছেন তিনি।

ওয়ালটনের কোটি টাকার অফারে গত বৃহস্পতিবার ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন মানিকগঞ্জের অজিত কুমার সরকার। ঢাকার অদূরে দোহারের ইসলামাবাদ হাই স্কুলে সহকারী প্রধান শিক্ষক পদে চাকরি করেন তিনি। তার স্ত্রীও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকরি করেন। তাদের এক মেয়ে। সদ্য উচ্চ মাধ্যমিক পাশ করা মেয়েটি বেসরকারি একটি মেডিক্যাল কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছে।

অজিত কুমার বলেন, টানাটানির সংসারের মধ্যেও আমার স্ত্রীর অনেক দিনের স্বপ্ন ছিল একটি ফ্রিজ ও একটি স্মার্ট টিভি কেনার। এদিকে মেয়ে কিছুদিনের মধ্যে ভার্সিটিতে যাবে। তার আবদার একটি ভালো স্মার্টফোনের। কিন্তু আপাতত স্মার্ট টিভি-স্মার্টফোন না কিনতে পারলেও অনেক দিন ধরে ফ্রিজটা কিনব বলে ভাবছি। এজন্য প্রয়োজনীয় টাকার যোগাড় করি।

এই স্কুলশিক্ষক জানান, তার শ্যালকের পরামর্শে বৃহস্পতিবার জয়পাড়ায় ওয়ালটন প্লাজায় ফ্রিজ কিনতে যান তিনি। সেখানে গিয়ে জানতে পারেন ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন চলছে। এতে সুযোগ আছে লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার। প্লাজা থেকে ৩০ হাজার ৩০০ টাকা দিয়ে একটি একটি ফ্রিজ কেনেন তিনি। পণ্য ক্রয়ের রেজিস্ট্রেশন করে ফ্রিজ নিয়ে বাড়ি যান। রাতেই তার মোবাইল ফোনে লাখ টাকার ক্যাশ ভাউচারের এসএমএস আসে।

ওয়ালটনের ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, মূলত আমার শ্যালকের পরামর্শেই ওয়ালটন ফ্রিজ কিনি। সে এর আগে ওয়ালটনের একটি ফ্রিজ কেনে। সেটির সার্ভিসে খুশি হয়ে ওয়ালটনের একটি মোটরসাইকেল কিনেছে। এছাড়া তার বাসায় ওয়ালটনের অনেক পণ্য আছে।

 


ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী অজিত কুমার সরকারকে নিয়ে ব্যান্ড পার্টি সহযোগে দোহারের বিভিন্ন এলাকা ঘোরা হয়


লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে আপনার কেমন লাগছে? জানতে চাইলে তিনি বলেন, অনেক ভালো লাগছে। এলাকায় হৈ চৈ পড়ে গেছে। শোরুম থেকে ব্যান্ড পার্টি নিয়ে পুরো এলাকা ঘোরানো হয়েছে। তাছাড়া, আমার স্কুলের ১ হাজার ২০০ শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। আমি সত্যিই খুশি। এক ফ্রিজ কিনে আমার অনেকগুলো চাহিদা পূরণ হলো।

তিনি জানান, লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে ওয়ালটনের একটি ৪৩ ইঞ্চির স্মার্ট এলইডি টেলিভিশন, এস৬ মডেলের তিনটি স্মার্টফোন এবং একটি মাইক্রোওয়েব ওভেন কিনেছেন। এগুলোর মোট দাম এসেছে ১ লাখ ১ হাজার ৬৭০ টাকা। ক্যাশ ভাউচারের ১ লাখ টাকার পর বাকি ১ হাজার ৬৭০ টাকা নগদ দিয়েছেন।

তিনটি স্মার্টফোন দিয়ে কী করলেন, জানতে চাইলে তিনি বলেন, একটি আমার মেয়েকে, আরেকটি আমার শ্যালককে দিয়েছি। অন্যটি আমি নিজের ব্যবহারের জন্য রেখেছি।

অজিত কুমার বলেন, আমার মেয়ের অনেক দিনের আবদার ছিল তাকে একটি ভালো স্মার্টফোন দিতে হবে। কিন্তু আমি দিতে পারিনি। ফ্রিজ কিনে তার সে স্বপ্নটি আজ পূরণ করা সম্ভব হয়েছে। ফ্রিজের পাশাপাশি আমার স্ত্রীর চাহিদা ছিল একটি স্মার্ট টেলিভিশনের। সেটিও কেনা আজ সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, ওয়ালটন কোম্পানি যে উদ্যোগ নিয়েছে সেটিকে আমি স্বাগত জানাই। এ কোম্পানি আরো এগিয়ে যাক, এই আর্শীবাদ করি।

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১১ নভেম্বর ২০১৭/সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়