ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দশদিনের কলকাতা সফরে সাইমন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দশদিনের কলকাতা সফরে সাইমন

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। ঢাকাই চলচ্চিত্রে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামীকাল শুক্রবার কলকাতা যাচ্ছেন তিনি। সেখানে দশদিন অবস্থান করবেন বলে জানা গেছে।

সাইমনের হঠাৎ কলকাতা সফর নিয়ে চলচ্চিত্র পাড়ায় শুরু হয়েছে কানাঘুষা। অনেকে বলাবলি করছেন, যৌথ প্রযোজনার সিনেমায় কাজ করতে যাচ্ছেন সাইমন। কিন্তু বিষয়টি তা নয় বলে রাইজিংবিডিকে জানান এই চিত্রনায়ক।

এ প্রসঙ্গে সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘আগামীকাল শুক্রবার কলকাতায় যাব, সেখানে কয়েকদিন থাকব। এরপর আজমীর শরীফে যাব। সব মিলিয়ে দশদিন খাকব। সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। একটু অবকাশের জন্যই কলকাতা সফর। তবে কোনো সিনেমার কাজে যাচ্ছি না।’

২০১২ সালে নতুন করে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ শুরু করে, তখন ‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমায় সাইমনকে নিতে চাইছিলেন অশোক পাতি। কিন্তু সাইমন সিনেমাটিতে কাজ করতে রাজি হননি। এরপরেও বেশ কয়েকটি যৌথ প্রযোজনার সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছেন, তবে সেগুলোও ছেড়ে দিয়েছেন।

কিন্তু এসব সিনেমার কাজ কেন ছেড়ে দিয়েছেন জানতে চাইলে সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমাটি বলা চলে পুরোপুরি কলকাতার সিনেমা। আমি কেন যৌথ প্রযোজনার নামে কলকাতার সিনেমায় অভিনয় করব। এ ছাড়া যেসব যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি সেগুলোও কলকাতাকে বেশি গুরুত্ব দেয়া হয়েছে, তাই ছেড়ে দিয়েছি। আর কিছু ছোট প্রোডাকশন হাউজ থেকে প্রস্তাব এসেছে সেগুলো ভালো কাজ হবে না বলে ছেড়ে দিয়েছি।’’

বর্তমানে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাইমন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ ছাড়া একই নির্মাতার ‘জান্নাত’ সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি। এতেও তার বিপরীতে অভিনয় করেছেন মাহি। এ ছাড়া শাহীন সুমনের ‘মাতাল’ নামের সিনেমার কাজও শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অধরা খান।



রাইজিংবিডি/ঢাকা/৮ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়