ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালমানের কারণে দুশ্চিন্তায় নির্মাতারা!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-৩১ ১:১৮:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-৩১ ৪:৪৩:১৬ পিএম
সালমান খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান। তাকে সিনেমায় নিয়ে অনেকটাই নিশ্চিন্তে থাকেন নির্মাতারা। কারণ তার সিনেমা মানেই তো বক্সঅফিস হিট। কিন্তু এবার সালমানের কারণেই নাকি কপালে ভাঁজ পড়েছে নির্মাতাদের।

বর্তমানে সালমান খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রেস-থ্রি সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। খুব শিগগির পরবর্তী সিনেমার শুটিং শুরু করবেন এ অভিনেতা। তার ওপর কোটি কোটি টাকা লগ্নি রয়েছে নির্মাতাদের। কিন্তু আগামী ৫ এপ্রিল সালমানের কৃষ্ণসার হরিণ হত্যা মামলার বিচারের রায় দিবেন যোধপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। যদি রায় সালমানের বিপক্ষে যায় তাহলে ক্ষতির মুখে পড়তে হতে পারে নির্মাতাদের। এ কারণে বেশ দুশ্চিন্তায় তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রেস-থ্রি, ভরত, দাবাং-থ্রি, টাইগার-থ্রি’র মতো বড় বাজেটের সিনেমাসহ নাম ঠিক না হওয়া কয়েকটি প্রজেক্টে সালমানের অভিনয়ের কথা রয়েছে। এর মধ্যে প্রথম তিনটিতে অভিনয়ের সম্মতি দিয়েছেন তিনি। যদি আদালত তার বিরুদ্ধে রায় দেন তাহলে এই শিডিউলগুলো পরিবর্তন করতে হবে।’

১৯৯৮ সালে হিন্দি সিনেমা হাম সাথ সাথ হ্যায়’র শুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। পরবর্তী সময়ে এ বিষয়ে মামলাও দায়ের হয়। সিনেমাটিতে সালমান খানের সহ-অভিনয়শিল্পী সাইফ আলী খান, সোনালী বেন্দ্রে ও টাবুকেও এ মামলায় অভিযুক্ত করা হয়। সম্প্রতি প্রায় দুই দশক ধরে চলে আসা এ মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেন যোধপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।



রাইজিংবিডি/ঢাকা/৩১ মার্চ ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC