ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আড়াইহাজারে শিশুকে পুড়িয়ে হত্যা

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ১৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আড়াইহাজারে শিশুকে পুড়িয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই শিশুকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক শিশু মারা গেছে। আরেক শিশুকে দগ্ধ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোরে আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম হৃদয় (৯)। আর আগুনে দগ্ধ তার ছোট ভাই জিহাদ (৭)।

আড়াইহাজার থানার এস আই শাহাদাত হোসেন জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে যায়।  নিহতের মাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার পর থেকে মোমেন পলাতক রয়েছে। পুলিশ মোমেনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

জানা গেছে, বারইপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে রাতে শেফালী ও মোমেন অবস্থান করেন। মোমেন-শেফালির মধ্যে সম্পর্ক ছিল। তাদের মধ্যে কোনো ঘটনা সম্পর্কে দেখে ফেলায় শিশুকে হত্যা করা হয় বলে ধারণা করছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানায়, ১২ বছর আগে ঢাকা কেরানীগঞ্জের ইসলামপুর গ্রামের সুন্দর আলীর মেয়ে শেফালির বিয়ে হয় আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ইপারা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে আনোয়ারের সাথে। এরপর তাদের ঘরে দুই পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে আনোয়ার ওমান প্রবাসী। প্রবাসী থাকায় শেফালি দুসম্পর্কের ভাই মোমেনের সঙ্গে সম্পর্ক জরিয়ে পড়ে। এ ঘটনা নিয়ে এর আগে পারিবারিকভাবে সালিশও হয়েছিল।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৩ এপ্রিল ২০১৮/হাসান উল রাকিব/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়