ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আগামী মাসে প্রিয়াঙ্কার বাগদান?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ২৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামী মাসে প্রিয়াঙ্কার বাগদান?

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বিনোদন ডেস্ক : অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার কথিত প্রেমিক মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে নিয়ে গুঞ্জন থামছেই না। শোনা যাচ্ছে, বাগদান ও বিয়ের পরিকল্পনা করছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা তার পরিবারের সঙ্গে নিক জোনাসের দেখা করাতে ভারতে নিয়ে এসেছেন। চলতি বছর জুলাইয়ের শেষ সপ্তাহ অথবা আগস্টের প্রথমে বাগদানের পরিকল্পনা করছেন প্রিয়াঙ্কা-নিক। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

বর্তমানে ভারতে অবস্থান করছেন নিক। সম্প্রতি দেশটির পর্যটন নগরী গোয়াতে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাকে। অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার ভাইও এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে এক নৈশভোজে অংশ নেন নিক। পরবর্তী সময়ে মেয়ের কথিত প্রেমিককে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা একটি নৈশভোজে গিয়েছিলাম যেখানে নিক উপস্থিত ছিল। সেখানে বিভিন্ন অঙ্গনের আরো ১০ জন ব্যক্তি উপস্থিত ছিলেন। আমি নিককে ভালোভাবে জানার তেমন কোনো সুযোগ পাইনি। আর তার সঙ্গে আমার প্রথম দেখা হলো, সুতরাং তার সম্পর্কে কোনো মন্তব্য করার সময় এখনো হয়নি।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে নিকের এক কাজিনের বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিকের পরিবারের সঙ্গে দেখা করেন এ অভিনেত্রী। পশ্চিমা মিডিয়াগুলোতেও চলছে তাদের প্রেমের চর্চা। 



রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়