ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

১০৮ রানের লিড নিয়েছে রংপুর

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ৩১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০৮ রানের লিড নিয়েছে রংপুর

৪টি করে উইকেট শিকার করা রংপুরের বোলার রবিউল হক ও শুভাষিশ রায়

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে রাজশাহী বিভাগের বিপক্ষে তৃতীয় দিন শেষে ১০৮ রানে লিড নিয়েছে রংপুর বিভাগ।

রংপুর ক্রিকেট গার্ডেনে স্বাগতিকরা প্রথমে ব্যাট করতে নেমে ৩৩৬ রান তোলে। জবাবে রাজশাহী বিভাগ তাদের প্রথম ইনিংসে অলআউট হয় ২৪৮ রানে। তাতে রংপুর লিড পায় ৮৮ রানে। এরপর রংপুর তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ২০ রান তুলে তৃতীয় দিন শেষ করেছে। আউট হয়েছেন ফারদিন হাসান অনি (১৮)। ক্রিজে আছেন রাকিন আহমেদ (১)।

তার আগে ২ উইকেট হারিয়ে ৬৪ রান তুলে দ্বিতীয় দিন শেষ করা রাজশাহী বিভাগ আজ তৃতীয় দিনে আবার ব্যাট করতে নামে। আজ বাকি ৮টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে তারা ১৮৪ রান যোগ করতে পারে। আগের দিন অপরাজিত থাকা জুনায়েদ সিদ্দিকী (৩৫) ও ফরহাদ হোসেন (১৯) আজ আবার মাঠে নামেন। তবে দলীয় সংগ্রহকে বেশি দূর টেনে নিতে পারেননি। ৮৩ রানের মাথায় জুনায়েদ সিদ্দিকী আউট হয়ে যান। ৪৮টি রান করেন তিনি।

 


             ৭১ রানের ইনিংস খেলা রাজশাহীর ব্যাটসম্যান ফরহাদ হোসেন

তবে ফরহাদ হোসেন টেনে নিতে থাকেন দলকে। তাকে যোগ্য সহায়তা দেন অধিনায়ক জহুরুল ইসলাম অমি ও সানজামুল ইসলাম। কিন্তু ফরহাদ ৭১ রান করে আউট হওয়ার পর আস্তে আস্তে গুটিয়ে যেতে থাকে রাজশাহীর ইনিংস। অমি করেন ৩৩ রান। এ ছাড়া সানজামুল ২৫ ও ফরহাদ রেজা করেন ১৮ রান। তাতে ১১৭.১ ওভার ব্যাট করে ২৪৮ রানে থামে রাজশাহীর ইনিংস।

বল হাতে রংপুরের শুভাষিশ রায় ও রবিউল হক ৪টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন সোহরাওয়ার্দী শুভ।



রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়