ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রিয়াঙ্কার জন্য গাইবেন নিক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ৩ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রিয়াঙ্কার জন্য গাইবেন নিক

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বিনোদন ডেস্ক : কয়েকদিন পরেই বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। বিয়ে নিয়ে চলছে নানা পরিকল্পনা।

শোনা যাচ্ছে, বেশ জাঁকজমকভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন প্রিয়াঙ্কা-নিক। তিন দিন ধরে চলবে বিয়ের নানা আয়োজন। এর মধ্যে বিয়ের  সংগীত অনুষ্ঠানে থাকবে বিশেষ চমক। এদিন প্রিয়াঙ্কার জন্য গান গাইবেন নিক। পাশাপাশি বলিউডের জনপ্রিয় কয়েকজন সংগীতশিল্পীও অনুষ্ঠানে পারফর্ম করবেন।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়ের সংগীত অনুষ্ঠানে নিক তার দলবল নিয়ে গাইবেন। ৪৫ মিনিটের এই পারফরম্যান্সে তিনি প্রিয়াঙ্কার জন্য কিছু রোমান্টিক গান গাইবেন। বিশেষ এই পারফরম্যান্সের ব্যাপারে ইভেন্ট ম্যানেজমেন্টে যারা দায়িত্ব পালন করছেন তাদের অবগত করা হয়েছে।’

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের তারিখ নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। গুঞ্জন শোনা যাচ্ছে, যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। হিন্দু ও খ্রিস্টান এই দুই রীতিতে হবে বিয়ে। বন্ধু ও নিকট আত্মীয়দের নিয়ে হবে বিয়ের এ আয়োজন।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। জানা গেছে, প্রিয়াঙ্কার জন্মদিনে এ অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন নিক। এরপর গত আগস্টে আনুষ্ঠানিকভাবে বাগদানে কথা জানান এ জুটি।



রাইজিংবিডি/ঢাকা/৩ নভেম্বর ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়