ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রেসিডেন্সি প্রোগ্রাম ফেজের ভর্তি পরীক্ষা শুক্রবার

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেসিডেন্সি প্রোগ্রাম ফেজের ভর্তি পরীক্ষা শুক্রবার

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধীন রেসিডেন্সি প্রোগ্রাম ফেজের মার্চ-২০১৯ সেশনের ভর্তি পরীক্ষা আগামীকাল শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

সব পরীক্ষার্থীকে সকাল ৮টার মধ্যে পরীক্ষার হলে (বুয়েট) উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর বুয়েট মেইন ক্যাম্পাস, বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস, ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজ বুয়েট ক্যাম্পাসে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৫টি অনুষদে ভর্তির জন্য ১১০২টি আসনের বিপরীতে মোট ৯৭০৮ জন পরীক্ষার্থী অংশ নেবেন।

অনুষদ ভিত্তিক পরীক্ষার্থী ও আসন সংখ্যা হলো মেডিসিন অনুষদে পরীক্ষার্থী ৩৩৩৮ জন, আসন ৩৬৯, সার্জারি অনুষদে ৩৯১৭ জন, আসন ৪৫২, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদে অনুষদে পরীক্ষার্থী ১১৬৩ জন, আসন ১২২, শিশু অনুষদে ৮৫৪ জন, আসন ১১৩ এবং ডেনসিট্রি অনুষদে পরীক্ষার্থী ৪৩৬ জন, আসন ৪৬টি।  

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নির্দেশনায় ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমানের সার্বিক তত্ত্বাবধানে সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা নেওয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম।



রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়