ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কপিল-সুনীলের দ্বন্দ্ব মেটাচ্ছেন সালমান!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ১৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কপিল-সুনীলের দ্বন্দ্ব মেটাচ্ছেন সালমান!

কপিল শর্মা ও সুনীল গ্রোভার

বিনোদন ডেস্ক : কমেডিয়ান কপিল শর্মা ও সুনীল গ্রোভার। দ্য কপিল শর্মা শো’র মাধ্যমে বেশ জনপ্রিয় হন তারা। কিন্তু গত বছর মার্চে তাদের বিবাদের শুরু হয়। জানা যায়, অস্ট্রেলিয়া থেকে শো করে ফেরার পথে বিমানে সুনীলকে মারধর ও গালিগালাজ করেন কপিল। পরবর্তীতে আর শোয়ের শুটিং করেননি সুনীল।

এরপর একাধিকবার সুনীলকে শোয়ে ফেরার আহ্বান জানিয়েছেন কপিল। এমনকি ক্ষমাও চেয়েছেন। কিন্তু সুনীল এতে রাজি হননি। মাঝে তাদের একসঙ্গে ফেরার গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে। তবে শোনা যাচ্ছে, এবার এ দুইজনের দ্বন্দ্ব মেটাচ্ছেন ‘বলিউডের ভাইজান’খ্যাত সালমান খান।

গত ডিসেম্বরে শুরু হয়েছে কপিল শর্মা শো’র দ্বিতীয় সিজন। এটির প্রযোজনায় রয়েছেন সালমান খান। এদিকে এ অভিনেতার পরবর্তী সিনেমা ভারত। প্রযোজনার পাশাপাশি সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে সুনীল গ্রোভারকেও একটি চরিত্রে দেখা যাবে। গুঞ্জন শোনা যাচ্ছে, ভারত সিনেমার প্রচারে সুনীলকে নিয়ে কপিল শর্মা শোয়ে হাজির হবেন সালমান। শুধু তাই নয়, শোটিতে ফেরার ব্যাপারে নাকি সুনীলকে রাজিও করিয়েছেনবজরঙ্গি ভাইজান অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। 

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সালমান চাইছেন সুনীল গ্রোভার কপিল শর্মা শোয়ে ফিরুক যাতে করে এটি আরো জনপ্রিয়তা লাভ করে। একদিক থেকে সুনীল তার সহ-অভিনেতা। ব্যক্তি হিসেবে সালমান যেমন তার কথা কেউ ফেরাতে পারে না। তিনি শুধু সুনীলকে নিয়ে কপিল শর্মা শোতে ভারত সিনেমার প্রচারে আসবেন তা নয়, তাদের একসঙ্গে কাজ করাতে রাজিও করেছেন। কপিল ও সুনীলের মধ্যে সমস্যা মোটেও ছোট নয়। সুনীলের শোয়ে ফেরার ব্যাপারটি কপিল বরাবরই চেয়েছেন। কিন্তু সুনীল এতে রাজি হননি। এমনকি কপিলের শো থেকে বের হওয়ার পর সুনীলের সিনেমা ক্যারিয়ারও বেশ ভালো যাচ্ছে।’

এদিকে ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে স্টার প্লাস চ্যানেলে প্রায় একই ধরনের অনুষ্ঠান শুরু করেন সুনীল। গত বছর ডিসেম্বর থেকে ‘কানপুর ওয়ালে খুরানাস’ নামে অনুষ্ঠানটির প্রচার শুরু হয়। দর্শকের কাছে মিশ্র প্রতিক্রিয়া পায় এটি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/মারুফ/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়