ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নানা রোগে ও দৈন্যে শেষ হয়ে গেছি : বাবর

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নানা রোগে ও দৈন্যে শেষ হয়ে গেছি : বাবর

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা বাবর গ্যাংরিন সমস্যায় আক্রান্ত। গতকাল ৩ এপ্রিল সন্ধ্যায় তার বাঁ পায়ে অপারেশন করে তিনটি আঙুল ফেলে দেয়া হয়। কিন্তু অর্থনৈতিক সমস্যায় অপারেশনের দিন রাতেই তাকে বাসায় ফিরতে হয়েছে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে বাবর বলেন, ‘গতকাল অপারেশন হয়েছে। ডাক্তার বলেছিলো আরো দু’একদিন থাকতে। কিন্তু এত খরচ বহন করা আমার পক্ষে সম্ভব নয়। গতকাল রাতেই বাসায় চলে এসেছি। বাসায় বিশ্রামে থাকবো। মাঝে মাঝে হাসপাতালে গিয়ে পরীক্ষা করাবো। তাতেও সামাল দিতে পারবো কিনা জানি না।’ তিনি আরো বলেন, ‘নানা রোগে ও দৈন্যে শেষ হয়ে গেছি। এর মধ্যে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্ট ও ফুসফুসের সমস্যায় ভুগছি দীর্ঘদিন। ঠিকমতো চিকিৎসা করাতে পারি না অর্থের অভাবে। আমার জন্য সবাই দোয়া করবেন।’

রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন শক্তিমান এই খল অভিনেতা। বার্ধক্যজনিত নানা সমস্যার পাশাপাশি সম্প্রতি গ্যাংরিন (পায়ে পচন) সমস্যা প্রকট আকার ধারণ করেছে তার। এজন্য গত ৩০ এপ্রিল তিনি হাসপাতালে ভর্তি হন। এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে ফুসফুসের সমস্যায় আক্রান্ত হন তিনি। তখন রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন তিনি।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। খল অভিনেতা হিসেবে বাবরের যাত্রা শুরু হয় রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রায় এক যুগ আগে মনোয়ার হোসেন ডিপজলের ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ চলচ্চিত্রে সর্বশেষ অভিনয় করেছিলেন তিনি। বাবর ‘দাগী’ নামে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। পরিচালনা করেছেন একমাত্র চলচ্চিত্র ‘দয়াবান’। শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৯/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়