ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ সেপ্টেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ১৯ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ সেপ্টেম্বর)

ফজলে আজিম : সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

 

লতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

 

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ১৯ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : পারিবারিক কাজে ব্যস্ততা বাড়বে। মনের কোনো আশা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্ক খুব বেশি ভালো যাবে না। সন্তানের দিকে খেয়াল রাখুন। শরীর সাময়িকভাবে কম ভালো যাবে। পেশাগত দিক মোটামুটি ভালো যাবে। কাজের চাপ বাড়বে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : স্বল্প দুরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে। হঠাৎ করেই আবাসস্থল পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : হাতে অর্থকড়ি আসতে পারে। আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে লেনদেন হতে পারে। মাইগ্রেন কিংবা চোখের সমস্যা অবহেলা করা ঠিক হবে না। গৃহে অতিথি আসতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যাত্রাকালে ব্যক্তিগত মালামালের দিকে খেয়ালা রাখুন। বন্ধুদের সঙ্গে আড্ডা হতে পারে।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যক্তিগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সাময়িক চিন্তাগ্রস্ত হতে পারেন। আপনার জীবনসঙ্গীর দিকে খেয়াল রাখুন। তার শারীরিক ও মানসিক সুস্থতার জন্য কিছুটা সময় বের করে নিন। হাতে অর্থকড়ি আসতে পারে। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : পুরোনো কোনো রোগে সাময়িক ভোগান্তি বাড়তে পারে। অতীত কোনো কর্মের ফল ভোগ করতে পারেন। কারো কারো ক্ষেত্রে দন্তরোগ, উচ্চ রক্তচাপ কিংবা আথ্রাইটিস সমস্যা দেখো যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আয় উপার্জন বৃদ্ধির জন্য কোনো ধরনের পদক্ষেপ নিতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে দেখা সাক্ষাত হতে পারে। চলার পথে প্রতিবন্ধকতা এড়াতে যানবাহনে চলাচলে সচেতন থাকুন। অর্থব্যয় বাড়বে। নিজের ও অন্যের জন্য ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন। চলতি সপ্তাহে বেশ কিছু ভালোকাজ করার সুযোগ পেতে পারেন।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : কর্মস্থলে চাপ বাড়বে। প্রবাস সংক্রান্ত কাজে সাময়িক ব্যস্ততা দেখা যেতে পারে। যাদেরকে খুব কাছের ভাবছেন এমন কারো এড়িয়ে চলার মতো আচরণে সাময়িক মনোকষ্ট পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে নতুন চাকুরির সম্ভাবনা রয়েছে। আয় উপার্জন নিয়ে সাময়িকভাবে চিন্তিত হতে পারেন। হঠাৎ করে অর্থ ব্যয় বাড়বে।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : ভাগ্যোন্নতির জন্যে কারো পরামর্শ পেতে পারেন। কোনো ধর্মীয় অনুষ্ঠানে যাওয়া হতে পারে। কর্মক্ষেত্রে আয় উপার্জনে কঠোর পরিশ্রমের প্রয়োজন হতে পারে। চিকিৎসক ও প্রকৌশলীদের জন্য সময় অনুকূল হতে পারে। কারো কারো ক্ষেত্রে মিডিয়ার সঙ্গে সম্পৃক্ততা হতে পারে। কোনো কাজে সিদ্ধিলাভ করতে পারেন।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : হারানো বিষয় খুঁজে পেতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। নিজের কাছে সৎ থাকুন। কোনো ধরনের অপবাদ ঘটতে পারে এমন কাজ থেকে বিরত থাকুন। ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। ভাগ্যোন্নয়নের জন্য কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। কর্মক্ষেত্রে পদমর্যাদা ও সুনাম বাড়বে।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যবসা বাণিজ্য মোটামুটি ভালো যাবে। মূত্রাশয়ের কোনো ধরনের ব্যাধি থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। বিবাহযোগ্য কারো কারো ক্ষেত্রে বিয়ের কথাবার্তা হতে পারে। কোনো ঘটনায় মানসিক কষ্ট পেতে পারেন। সোশ্যাল মিডিয়ায় কিংবা গোপন এমন কিছু করা ঠিক হবে না যাতে অপবাদের আশংকা তৈরি হয়। ভ্রমণ হতে পারে।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বাস্তববাদী হোন। আপনজনদের মধ্যে কেউ আপনার বিরোধিতা করতে পারে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। ব্যায়াম করুন, ধ্যান করুন। এতে করে শরীর ও মন দুটোই ভালো যাবে। দাম্পত্য সম্পর্ক খুব বেশি ভালো যাবে না। অর্থ প্রাপ্তি হতে পারে। কারো সঙ্গে চুক্তিতে না জড়ালেই ভালো করবেন।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় আরো মনোযোগী হতে হবে। অন্যথায় কাঙ্ক্ষিত সাফল্য অর্জন বাধাগ্রস্ত হতে পারে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। দন্তরোগ, আথ্রাইটিস কিংবা রক্তচাপ সম্পর্কিত সমস্যা দেখা যেতে পারে। কাজকর্মে সাময়িক মনোযোগের অভাব দেখা যেতে পারে।

 

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়