ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১০-১৬ জুন)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ১০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১০-১৬ জুন)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১০ থেকে ১৬ জুন ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস: চন্দ্র বৃশ্চিক থেকে কুম্ভ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। কারো কারো ক্ষেত্রে শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। প্রবাস সংক্রান্ত কাজে সাময়িক জটিলতা দেখা যেতে পারে। পেশাগত কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন কোনো খবর পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে। দাম্পত্য সম্পর্ক অনুকূল থাকবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিশেষ কোনো বিষয় নিয়ে আলোচনা ফলপ্রসু হতে পারে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। পেশাগত কোনো বিষয়ে ব্যস্ততা বাড়বে। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : শরীর কম ভালো যেতে পারে। পুরোনো রোগে সাময়িক ভুগতে হতে পারে। আহার বিহারে সচেতন থাকুন। ব্যবসায়িক দিক নিয়ে কারো সঙ্গে ভুলবোঝাবুঝি হতে পারে। কোনো বিষয়ে অসততার জন্যে কেউ আপনার বিরুদ্ধে সক্রিয় হয়ে উঠতে পারে। মানসিক চিন্তা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : মিডিয়াকর্মীদের ব্যস্ততা বাড়বে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। আনন্দবিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পাবেন। নব দম্পতির সন্তানলাভের সম্ভাবনা রয়েছে। শরীর কম ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। পরধন প্রাপ্তির যোগ রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। কারো কারো ক্ষেত্রে আসবাবপত্র কিংবা স্থাবর সম্পত্তিতে বিনিয়োগ করা হতে পারে। সন্তানবিষয়ে চিন্তিত হতে পারেন। অলসতা ও খেয়ালীপনার জন্য কোনো সুযোগ হাতছাড়া হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ছোট ভাইবোনের কোনো বিষয় নিয়ে ব্যস্ততা বাড়বে। বিশেষ কিছু কাজের ক্ষেত্রে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। পারিবারিক সম্পর্ক উন্নয়নে পরিবারের সদস্যদের বুঝতে চেষ্টা করুন। প্রেম রোমাঞ্চ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : হাতে অর্থপ্রবাহ বাড়বে। পাওনা আদায় হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। যোগাযোগমূলক কাজে সাময়িক বিলম্ব হতে পারে। হাতে সময় নিয়ে সময়ানুবর্তীতার সঙ্গে কাজ শুরু করুন। ছোট ভাইবোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। মনের কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। আর্থিক দিকও মন্দ যাবে না। পাওনা অর্থ হাতে পাবেন। কারো কারো ক্ষেত্রে ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কোথাও বেড়াতে যেতে পারেন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : ব্যয় বাড়বে। অতীতের কোনো ভুল পুণরাবৃত্তি না করলেই ভালো করবেন। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। ব্যক্তিগত কাজে ব্যস্ততা বাড়বে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পাবেন। ব্যক্তিগত কাজে ব্যস্ততা বাড়বে। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ব্যয় বৃদ্ধি পাবে। গুছিয়ে কাজ করার চেষ্টা করুন। অন্যথায় জমে থাকা কাজে মানসিক চাপ বাড়বে। আহার বিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : পেশাগত কাজে সাফল্য পাবেন। বেকারদের চাকুরিলাভের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে। কারো কারো ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ভাগ্যোন্নয়নের পথে বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। সুন্দর কর্মপরিবেশ পেতে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়