ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ জুন)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ২৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ জুন)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৪ থেকে ৩০ জুন ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  কোথাও বেড়াতে যেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ। গৃহে ফেরা হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে। পারিবারিক কাজকর্মে ব্যস্ততা বাড়বে। সন্তান বিষয়ে চিন্তিত হতে পারেন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) :  হাতে নগদ প্রবাহ বাড়বে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। স্বল্প দুরত্বে ভ্রমণ হতে পারে। চলার পথে একটু সতর্ক থাকলে ভালো করবেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  শরীর ও মন ভালো থাকবে। সুন্দর কথার মাধ্যমে অধীনস্তদের দিয়ে কাজ আদায় করা সহজ হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। কারো কারো চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যয় বাড়বে। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। কাজকর্মে সক্রিয়তা বাড়বে। পাওনা অর্থ হাতে পেতে পারেন। ঋণ ও আর্থিক সংকটের ঝুঁকি এড়াতে অপ্রয়োজনীয় ব্যয় বর্জন করুন। প্রিয় মানুষের সঙ্গে দেখা হতে পারে। রাগ ক্ষোভ বর্জন করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) :  আয় উপার্জন বাড়তে পারে। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। কেনাকাটায় ব্যস্ততা বাড়বে। কারো কারো ক্ষেত্রে নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে। মিডিয়ার সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। চাকরিপ্রার্থীদের ব্যস্ততা বাড়বে। নতুন কোথাও আবেদনের সুযোগ পেতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটবে। ভ্রমণের ক্ষেত্রে সময় হাতে নিয়ে বের হোন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ধর্মীয় কাজকর্মে ব্যস্ততা বাড়বে। গুরুশ্রেণীর কারো সঙ্গে দেখা হতে পারে। বিশেষ কারো পরামর্শ লাভ করতে পারেন। পেশাগত বিষয়ে কারো সঙ্গে আলোচনা হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পরধন প্রাপ্তির যোগ রয়েছে। কারো কাছ থেকে উপহার পেতে পারেন। শরীর ও মন চাঙ্গা থাকবে। বিশেষ কারো সান্নিধ্য আনন্দদায়ক হবে। প্রবাস সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বিশেষ কোনো আলোচনা ফলপ্রসু হতে পারে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পরস্পরকে বোঝার চেষ্টা করুন। দূরের পথে ভ্রমণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  শরীর ও মন সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। কারো সঙ্গে ব্যবসায়িক চুক্তি হতে পারে। বিবাদমান কোনো বিষয়ে অবসান হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। বিশেষ কারো আহ্বানে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। কোনো বিষয়ে মানসিক চিন্তা বাড়বে। অনাকাঙ্ক্ষিত জটিলতা এড়াতে স্থান কাল পাত্রভেদে কথা বলুন। সুস্থ থাকতে পরিমিত খাদ্যাভাস মেনে চলুন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : গৃহে ফেরা হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে। পারিবারিক কাজকর্মে ব্যস্ততা বাড়বে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। সৃজনশীল কাজে আনন্দ পাবেন। নতুন কোনো আইডিয়া কাজে লাগানোর ‍সুযোগ পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়