ঢাকা, রবিবার, ৭ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ অক্টোবর)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১৩ ৮:২৫:৫৭ এএম     ||     আপডেট: ২০১৭-১০-১৬ ৭:০৯:৫৫ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৩ থেকে ১৯ অক্টোবর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন। সপ্তাহের শুরুতে ভ্রমণ হতে পারে। আবেগ নিয়ন্ত্রণ করে বাস্তবভিত্তিক চিন্তা করুন। মনোবাসনা পূর্ণ হতে পারে। সন্তান বিষয়ে চিন্তিত হতে পারেন। কারো প্রেমের আহবানে সাড়া দেওয়ার হতে পারে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : পাওনা আদায় হতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে কোনো সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। অতিরিক্ত শারীরিক ও মানসিক চাপের ফলে কারো কারো অসুস্থতা দেখা যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : শরীর ও মন মোটামুটি চাঙা থাকবে। শুভ চিন্তা ও কর্মে সম্পৃক্ত হতে পারেন। কারো কারো ক্ষেত্রে আয়ের অংক ওঠানামা করতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন। ভ্রমণে সচেতন থাকুন। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। মিডিয়ার সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যয় বাড়বে। শরীর কিছুটা কম ভালো যেতে পারে। দায়দায়িত্ব ও কাজ বাড়বে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। মনোবাসনা পূর্ণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে পেশাগত পদোন্নতি কিংবা কাঙ্ক্ষিত সাফল্য লাভের যোগ রয়েছে। দাম্পত্য সমস্যা এড়াতে সরাসরি কথা বলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : বড় ধরনের কোনো প্রকল্পে সম্পৃক্ত হতে পারেন। প্রয়োজনে দক্ষ ও অভিজ্ঞদের পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। ব্যয় বাড়তে পারে। কেউ কেউ আপনার সাফল্যে বিরোধিতা করতে পারে। কারো স্বার্থে আঘাত লাগতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন। ভ্রমণ ও যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : পেশাগত কোনো সুখবর আশা করতে পারেন। পদস্থদের সহযোগিতা পেতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। বড় ধরনের কোনো কাজের সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে ভুলবোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। যে কোনো ধরনের দুর্ঘটনা এড়াতে ঝুঁকি এড়িয়ে চলুন। পাওনা আদায় হতে পারে। মানসিক চাপ কিছুটা বাড়তে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  প্রবাস সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। কারো কারো ক্ষেত্রে পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কারো সহযোগিতা কিংবা গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে পেশাগত ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। আয় বৃদ্ধির সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : গোপনসূত্রে কোনো তথ্য পেতে পারেন। আইনগত বিষয়ে সচেতন থাকুন। কারো কারো ক্ষেত্রে কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। প্রবাস কিংবা উচ্চশিক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। পরধন প্রাপ্তির যোগ রয়েছে। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। ভাগ্যোন্নয়নে বিশেষ কোনো পদক্ষেপ নিতে পারেন। বড় ভাইবোনের কাছ থেকে সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  ব্যবসায়িক দিক ভালো যাবে। কারো সঙ্গে চুক্তি হতে পারে। অবিবাহিতদের কারো কারো ক্ষেত্রে বিয়ের আলোচনা ফলপ্রসু হতে পারে। গোপন কোনো বিষয়ের প্রতি আগ্রহ বেড়ে যেতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছু করা থেকে বিরত থাকুন। কোনো খবরে শোকাগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। বৈদেশিক যোগাযোগ শুভ। পেশাগত চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শরীর কম ভালো যেতে পারে। কারো কারো পেটে সমস্যা দেখা যেতে পারে। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। পেশাক্ষেত্রে অধস্তনদের সহযোগিতা পেতে পারেন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। ব্যবসায়িকভাবে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। সাময়িকভাবে কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  সৃজনশীল চিন্তা ও কর্মের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। কারো করো ক্ষেত্রে মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ হতে পারে। বিবাহিত দম্পতিরা সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। বিশেষ কোনো কাজের মাধ্যমে লাভবান হতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। শরীর ও মন সাময়িকভাবে কম ভালো যেতে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কেউ কেউ আবাসন খাতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তান বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। আপনার অধস্তনদের ব্যাপারে সচেতন থাকুন। সময়ানুবর্তীতা ও কর্মদক্ষতার মাধ্যমে পরিস্থিতি মোকাবেলা করুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। শরীর কম ভালো যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।




রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel